মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

কাজিপুর পৌরনির্বাচনে মেয়র পদে প্রচারণায় আ.লীগ নেতা আব্দুল হান্নান

কাজিপুর পৌরনির্বাচনে মেয়র পদে প্রচারণায় আ.লীগ নেতা আব্দুল হান্নান

 আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার নির্বাচন।  নির্বাচন কমিশন ইসি সচিবালয়কে পৌর নির্বাচনের প্রয়োজনীয় নির্দেশনা দেয়ায়  তোড়জোর শুরু হয়েছে কাজিপুর পৌরসভার সম্ভাব্য প্রার্থী এবং ভোটারদের মাঝে।এণকও পর্যন্ত উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান তালুকদার পৌরসভার মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন।তিনিই দলের একমাত্র প্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছেন।

আওয়ামী রাজনীতি পরিবারের সন্তান  আব্দুল হান্নান তালুকদারের পিতা মৃত আলহাজ্ব মোক্তাল হোসেন তালুকদার ১৯৭৫ থেকে ১৯৮৩ সাল পর্যন্ত  আ,লীগের গান্ধাইল ইউনিয়নের সহ সভাপতির দায়িত্ব পালন করেছেন।হান্নান তোলুকদারের বড় ভাই উপজেলা আ.লীগের সহসভাপতির দায়িত্ব পালন করেন। হান্নান তালুকদার  ১৯৭৮ সালে ঐতিয্যবাহি গান্ধাইল হাইস্কুল ছাত্র সংসদে ছাত্রলীগ থেকে এজি এস নির্বাচিত হন। এরপর সরকারি মনসুর আলী কলেজে ১৯৮৮ সালে প্রোভিপি এবং ১৯৯০ সালে ছাত্রলীগ থেকে ভিপি পদে নির্বাচিত হন। স্বৈরাচার বিরোধী আন্দোলনে তিনি ছিলেন অগ্রণী ভূমিকায়। ১৯৯৫ সালে ছাত্রলীগের কাজিপুর উপজেলা শাখার আহবায়ক ছিলেন।

 এরপর ২০০২ সালে সরাসরি উপজেলা আ,লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালন করেন।  ২০১৪ সালের কাউন্সিলে তিনি কাজিপুর উপজেলা আ,লীগের সাংগঠনিক নির্বাচিত হন। স্থানীয় রাজনৈতিক নেতা, ব্যবসায়ি ,সহ বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা গেছে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এক সময়ের তুখোড় ছাত্র নেতা হান্নান তালুকদার এলাকার মানুষের কল্যাণের জন্য কাজ করে চলেছেন। তাছাড়া দুইবার দলীয় মনোনয়ন চেয়েও তিনি পাননি।তাই এবারে নাগরিক সেবা বৃদ্ধি, পৌরসভাকে আধুনিক মানে নিয়ে যেতে তথা পৌরবাসির প্রত্যাশা পূরণের লক্ষ্যে তিনি পৌর মেয়র পদে দলীয় মনোনয়ন কামনা করেছেন।

গতকাল রবিবার (২৫ অক্টোবর) তিনি সিরাজগঞ্জকণ্ঠকে জানান, ‘ আমার আদর্শ মোহাম্মদ নাসিম। তার কথা মেনেই আমি দুইবার নমিনেশন পেপার প্রত্যাহার করেছি। এবার জনগণ আমাকে বিশেষভাবে চাচ্ছে। আর দলের মধ্যে কাজ করার মতো গ্রহণযোগ্য প্রার্থীও আমার বিপক্ষে নেই। তাই আমার নেতা তানভির শাকিল জয় সাহেব সবদিক বিবেচনায় এবারে আমাকে মনোনয়ন দেবেন আশা করছি। তার একজন ক্ষুদে কর্মি হিসাবে  তার নির্বাচনের কাজ করে যাচ্ছি। আশা করছি পৌরবাসি এবার সবচেয়ে বেশি ভোট দেবেন নৌকায়। সেলক্ষ্যে এখন জয় সাহেবের পক্ষে নৌকার হয়ে দিনরাত কাজ করে যাচ্ছি। আশা করি নির্বাচনে জয়লাভের পরেই তিনি আমার বিষয়ে সিদ্ধান্ত নেবেন

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ