সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে পৃথক অভিযানে কুখ্যাত ৬ চোর আটক, চুরিকৃত মালামাল উদ্ধার

শাহজাদপুরে পৃথক অভিযানে কুখ্যাত ৬ চোর আটক, চুরিকৃত মালামাল উদ্ধার

সিরাজগঞ্জের শাহজাদপুরে ৬জন কুখ্যাত চোরকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ। গত শনিবার রাতে পৃথক অভিযানে তাদের ৬ জনকে আটক করা হয়। গতকাল রবিবার শাহজাদপুর কোর্টের মাধ্যমে তাদের সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

শাহজাদপুর থানা সূত্রে জানা যায়, গত শনিবার রাতে পৌরশহরে পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয়। তাদের হেফাজত থেকে মোবাইল, কম্পিউটার, ল্যাপটপ ও বিভিন্ন মূল্যবান জিনিসপত্র ও চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো ১। দ্বারিয়াপুর নতুন পাড়ার মোঃ সাদেক আলীর ছেলে মনজেল আলী (ধলু) (৪০), ২। সরিষাকোল মধ্যপাড়ার আঃ মজিদের ছেলে মোঃ রাশেদুল ইসলাম (২৬), ৩। শেরখালী উকিল পাড়ার মোঃ শুকুর আলীর ছেলে মোঃ সোহেল রানা সাথী(২৮), ৪। দ্বাবারিয়া মধ্যপাড়ার মৃত আমদ আলীর ছেলে মোঃ রেজা(৩০), ৫। শেরখালী মধ্যপাড়ার মৃত শামছুল শেখের ছেলে মোঃ ভাষা শেখ(৩০), ৬। স্বরুপপুর পশ্চিমপাড়ার দুলালের ছেলে রতন প্রাং(৩০)।

চু্রি রোধে পৃথক পৃথক অভিযানে অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খানের নেতৃত্বে আরো অংশ নেয় পুলিশ পরিদর্শক আসলাম হোসেন (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) এসআই মুস্তাফিজুর রহমান, এস আই মান্নান ও এএসআই বিপ্লব।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, আটককৃত সবাই এলাকার কুখ্যাত চোর ও মাদক বিক্রেতা। তাদের প্রত্যেকের নামে একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে। তিনি আরো জানান, শাহজাদপুর পৌর শহরের চুরি বেড়ে যাওয়ায় আমরা চুরি রোধে বিশেষ অভিযান পরিচালনা করছি। যতোদিন পর্যন্ত না চুরি বন্ধ হবে ততোদিন এই অভিযান অব্যাহত থাকবে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ