সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বনবাড়ীয়ায় মিজান চেয়ারম্যানের বাড়ীতে নৌকার উঠান বৈঠক অনুষ্ঠিত

বনবাড়ীয়ায় মিজান চেয়ারম্যানের বাড়ীতে নৌকার উঠান বৈঠক অনুষ্ঠিত

সিরাজগঞ্জ সদর উপজেলার ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে বনবাড়ীয়ার তার নিজস্ব বাড়ীতে নৌকা মার্কার বিশাল উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সিরাজগঞ্জ -২(সদর-কামারখন্দ) আসনের এমপি, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না’র নৌকা প্রতীকের এক বিশাল উঠোন বৈঠকের প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সিরাজগঞ্জ -পাবনা মহিলা সংরক্ষিত আসনের এমপি সেলিনা বেগম স্বপ্না।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান মোহাম্মাদ রিয়াজ উদ্দীন, সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সহ -সভাপতি ফারজানা সিদ্দীকা অপু, সাধারন সম্পাদক অধ্যাপিকা হাসনা হেনা, সাংগঠনিক সম্পাদক অধ্যাপিকা তানজিলা, মহিলা সম্পাদিকা এ্যাডঃ সেলিনা পারভীন পান্না,আইন বিষয়ক সম্পাদিকা রেজিয়া শিউলী,ত্রাণ বিষয়ক সম্পাদিকা দুলালী রানী সাহা। এ সময় উপস্হিত ছিলেন, সিরাজগঞ্জ পৌর মহিলা আওয়ামীলীগের সভাপতি আয়শা মঞ্জুর, সম্পাদিকা আয়শা নাসরীন এমেলে, মহিলা সম্পাদিকা তাহমিনা হোসেন মিনা, সিরাজগঞ্জ সদর উপজেলার আওয়ামীলীগ নেতা মাঈনুল তালুকদার, আলতাফ হোসেন, আব্দুল মান্নান সহ কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ,কর্মী ও মহিলাদের একটি বিশাল অংশ উপস্হিত ছিলেন ।

প্রধান অতিথি সেলিনা বেগম স্বপ্না বলেন,আজ এই উঠোন বৈঠকে প্রায় সহস্রাধিক মহিলাদের উপস্হিতি এবং উৎসব মুখর পরিবেশ বলে দেয় নৌকার জোয়ার এসেছে । নৌকায় ভোট দিলে এই এলাকার আরো উন্নয়ন হবে। এই কালিয়া হরিপুর ইউনিয়নে শিল্পপার্ক হবে যুবক-যুবতি সহ আর কেউ বেকার থাকবেনা। সবাই মিলে ৩০ডিসেম্বর সকালে সকালে সকল ভোটাররা সেন্টার গিয়ে নৌকা মার্কায় ভোট দিবেন।

নৌকায় ভোট দিয়ে পূণ্যর কাজ করুন। ৯ নং কালিয়া হরিপুরের ২ বার নির্বাচিত সফল সুযোগ্য সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার গণজোয়ার উঠেছে এ ইউনিয়নে বিশাল ভোট পেয়ে মুন্না ভাই বিজয় হবে। কেউ তার বিজয় ছিনিয়ে নিতে পারবে না। গোল্ডেন মার্ক নিয়ে সিরাজগঞ্জ -২আসনে বিজয় হবে। এবার বিজয়ের পর আর কেউ বেকার থাকবেনা। আমি বলে দিতে চাই আর কোন অপশক্তির স্হান এই ৬নং ওয়ার্ড তথা কালিয়া হরিপুরে হবে না। সবাই নৌকা মার্কায় ভোট দিবেন। নৌকার ভোট চাই।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ