রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

উন্নয়ন আর শান্তি পেতে নৌকায় ভোট দিন -তানভীর ইমাম এমপি

উন্নয়ন আর শান্তি পেতে নৌকায় ভোট দিন -তানভীর ইমাম এমপি

দেশের উন্নয়ন অগ্রগতি আর শান্তি পেতে আবারও নৌকায় ভোট চেয়েছেন সিরাজগঞ্জ-৪,উল্লাপাড়া আসনের এমপি তানভীর ইমাম। তিনি বলেছেন,বিগত দিনে উল্লাপাড়ায় ২ হাজার কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছি।

এই উপজেলায় বিগত দিনের সন্ত্রাস নাশকতা,অপহরন, গুম,খুন,চাঁদাবাজি কঠোর হাতে দমন করেছি। এখন এ উপজেলায় আর কেউ অপহরন হয়না,কাউকে চাঁদা দিতে হয়না, ভাড়ায় এসে কোন সন্ত্রাসী প্রভাবশালী আর কারো বাড়ি জমি দখল করে না। বাড়ি থেকে বেড়িয়ে মানুষ নিরাপদে বাড়ি ফেরে। আপনারা নিরাপদ শান্তিতে বসবাস করতে পারছেন। 

উল্লাপাড়া উপজেলার গয়হাট্রা বাজারে পূর্নিমাগাঁতী ইউনিয়ন আঃলীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন,জামায়াত শিবির বিগত দিনে এ উপজেলায় সন্ত্রাস নাশকতা করে মানুষের ঘরবাড়ি জ্বালিয়ে দিয়েছে। তারা যানবাহনে পেট্রোল বোমা মেরে নিরীহ মানুষকে হত্যা করেছে। তাদের আগুন সন্ত্রাসের হাত থেকে এ উপজেলায় মানুষের গবাদিপশু পর্যন্ত রক্ষা পায়নি। স্বাধীনতার মাসে নৌকায় ভোট দিয়ে মুক্তিযুদ্বের বিরোধী যুদ্বাপরাধী,আগুন সন্ত্রাসী জামায়াত কে প্রত্যাখ্যান করার আহ্বান জানান তিনি। তিনি উল্লেখ করেন,এই সরকারের আমলে চলনবিল অধ্যুষিত এ উপজেলার যোগাযোগ বিচ্ছিন্ন পশ্চিম অঞ্চলের মানুষের দূর্ভোগের কথা চিন্তা করে সাবমার্জ পাকা রাস্তা নির্মাণ করে দিয়েছি। এ উপজেলায় ঘরে ঘরে বিদ্যুৎ,সৌর বিদ্যুৎ,গ্রামীণ রাস্তা-ঘাট,ব্রীজ-কালভাট নির্মাণ করে দিয়েছি। প্রত্যন্ত এলাকার মানুষ এখন বাড়ি থেকে যানবাহনে চড়ে শহরে আসে। তাদের জীবন মান পরির্বতনে কাজ করেছি। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দরিদ্রতা জয় করে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ হিসাবে বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। আগামীতে আমি নির্বাচিত হলে এ উপজেলার প্রতিটি গ্রামের সমস্য,উন্নয়ন চিহ্নিত করে ১০ হাজার কোটি টাকার উন্নয়ন করা হবে। আপনাদের ভোটে আবার নির্বাচিত হলে উল্লাপাড়া উপজেলাকে দেশ সেরা মডেল উপজেলা হিসাবে গড়তে চাই। সে জন্য তিনি সবার কাছে নৌকা মার্কায় ভোট চান। 
পূর্নিমাগাঁতী  ইউনিয়ন আঃলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.আমজাদ হোসেনের সভাপতিত্বে ওই জন সভায় আরো বক্তব্য রাখেন- উপজেলা আঃলীগের যুগ্ন আহ্বায়ক সাবেক এমপি শফিকুল ইসলাম,উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.মারুফ বিন হাবীব,উল্লাপাড়া পৌর মেয়র এস.এম.নজরুল ইসলাম,উল্লাপাড়া উপজেলা আঃলীগের যুগ্ন আহ্বায়ক মাহবুব সারোয়ার বকুল,সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ জাহেদুল হক,পূর্নিমাগাঁতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল আমিন সরকার,সাবেক ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম,আইয়ুব আলী প্রমূখ। অনুষ্ঠানে পূর্নিমাগাঁতী ইউনিয়ন আঃলীগ,অঙ্গ সংগঠনের নেতাকর্মী সহ সাধারন মানুষ উপস্থিত হয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ