মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

মুক্তিযোদ্ধা সন্তানের ফ্রি বাজার

মুক্তিযোদ্ধা সন্তানের ফ্রি বাজার

করোনাভাইরাস আতঙ্কে সারাবিশ্ব। এই আতঙ্ক থেকে বাদ পড়েনি বাংলাদেশেও। করোনা ভাইরাসের জন্য সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষগুলো।  ঘর থেকে বের হতে না পেরে খাদ্য সংকটে ভুগছে অনেক পরিবার।

এমন অবস্থায় ফ্রি বাজার নিয়ে বসেছেন সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল  ইউনিয়নের বাগবাড়ি গ্রামের বীরমুক্তিযোদ্ধা আবু সাইদের ছেলে  হিরা।  দেশের এমন পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াতে এমন ব্যতিক্রমী  উদ্যোগ নিয়েছেন  মুক্তিযোদ্ধার সন্তান হিরা।

আজ রবিবার(১২ এপ্রিল) বাগবাড়ী গ্রামের মল্লিকবাড়ীর একটি দোকানে ফ্রি কাচা বাজার দিয়েছেন।  এ ফ্রি কাচাবাজার চলবে প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত।  এই ফ্রি বাজারে আলু, বেগুন, কাঁচা মরিচ,ডালসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস পাওয়া যাবে বলে জানিয়েছেন আশরাফুল সাইদি হিরা।

এ বিষয়ে ব্যাপারে আশরাফুল সাইদি হিরা জানান,আমাদের দেশে করোনাভাইরাস আসায় গ্রামে গরিব অসহায় মানুষ কাজকর্ম করতে পারছেন না। ঘর থেকে বের হতে সরকার থেকে নিষেধ আছে। তাই এই গরিব মানুষদের কথা ভেবে নিজের জমানো টাকা থেকে ফ্রি বাজার দিয়েছি।

এতে অনেকেই উপকৃত হবেন।  সাধারণ গরীব দুঃখী মানুষের কথা চিন্তা করে এ ফ্রি বাজার দিয়েছি।  লজ্জা না করে যাদের প্রয়োজন তারা বিনা পয়সায় নিয়ে যাবেন। আর এ ফ্রি বাজার চলবে করোনাভাইরাস বা পরিবেশ স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম চালিয়ে যাবো

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ