শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তাড়া‌শে ঈদগাহ মাঠ‌ের ভি‌ত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আজিজ

তাড়া‌শে ঈদগাহ মাঠ‌ের ভি‌ত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আজিজ

সিরাজগঞ্জের তাড়াশে ঈদগাহ মাঠ‌ের ভি‌ত্তি প্রস্তর স্থাপন পাঠাগার প‌রির্দশন,বস্তূল মেলায় জনগ‌ণের সা‌থে মত বি‌নিময় ক‌রে‌ছেন সিরাজগঞ্জ-৩ আস‌নের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ।

শুক্রবার (১২ মে) দুপু‌রে উপ‌জেলার তালম ইউনিয়নের দেওঘর গ্রা‌মে ঈদগাহ মা‌ঠের ভি‌ত্তিপ্রস্তর শে‌ষে গোন্তাবাজারে পাঠাগার প‌রির্দশন, জনসাধারণের কুশল বিনিময় ও বস্তূল মেলায় জনগণের সাথে মতবি‌নিময় ক‌রেন সিরাজগঞ্জ ৩ তাড়াশ রায়গঞ্জ আসনের সংসদ সদস্য  অধ্যাপক ডা: আব্দুল আজিজ।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা চেয়ারম্যান ম‌নিরুজ্জামান ম‌নি, উপ‌জেলা সহ-সভাপতি এডভোকেট নুরুল ইসলাম নুরু ,সাংগঠ‌নিক সম্পাদক খ‌লিলুর রহমান, মোজ্জা‌মেল হক মাসুদ, তালম ইউ‌পি চেয়া‌মারম্যান আব্দুল খা‌লেক, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল আজিজ,ইউ‌পি সদস্য আ‌রিফুল ইসলাম, না‌জির উ‌দ্দিন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গঞ্জের আলী, সা‌বেক ইউ‌পি সদস্য জহুরুল ইসলাম, ব্যাংকার মোস্তাক হো‌সেন, ছাত্রলী‌গের সভাপ‌তি নিরব হো‌সেন ঠান্টু, সাধারণ সম্পাদক সা‌ব্বির প্রমূখ।
এ সময় এমপি আজিজ বলেন, উন্নয়নে ধারা অব্যাহত রাখতে হলে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে এই আসন উপহার দিতে হবে। বাংলাদেশ বিশ্বে উন্নয়নে রোল মডেল। তালম ইউনিয়নে আনাচে কানাচে পাকা রাস্তা নির্মাণ করা হয়েছে। যে কাজগুলো বাকি রয়েছে আশা করি চলতি বছরেই শুরু হবে।
তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন সবগুলোই অক্ষরে অক্ষরে পালনের চেষ্টা করে যাচ্ছি। মানুষ ও মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। সকল অনিয়ম ও দুর্নীতি দূর করতে চাই।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর