শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চৌহালীতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

চৌহালীতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

মহান বিজয় দিবস উপলক্ষে সিরাজগঞ্জের চৌহালীতে শুক্রবার সারা দিন বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে।

ভোর ৬টায় চৌহালী সরকারি কলেজ এর শহিদ মিনারে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভসূচনা করা হয়। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন, জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধারা, থানা পুলিশ, উপজেলা  আওয়ামী লীগ,সহযোগী ও অঙ্গ সংগঠন , উপজেলা আনসার ভিডিপি, চৌহালী প্রেসক্লাব, উপজেলা বিএনপি সহ বিভিন্ন সামাজিক সংগঠন।
সকাল ৮টায় চৌহালী সরকারি কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা চেয়ারম্যান মো.ফারুক হোসেন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভা.) মোহাম্মদ সাইফুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ হারুন অর রশিদ। বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের উদ্বোধনী বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শন ও ক্রীড়া প্রতিযোগিতা। এরপর বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা ও বীর মুক্তিযোদ্ধাদা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। এরপর ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় আরু উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. তাজ উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, মোল্লা বাবুল আক্তার, নাসরিন আক্তার, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা হযরত আলী মাষ্টার,খাষকাউলিয়া ইউপি চেয়ারম্যান আবু সাইদ বিদুৎ, বাঘুটিয়া ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম মোল্লা, জেলা পরিষদ সদস্য মাসুদ রানা সকল বীর মুক্তিযোদ্ধারা, শিক্ষক সহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর