শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই-এমপি তানভীর শাকিল জয়

শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই-এমপি তানভীর শাকিল জয়

সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি তানভীর শাকিল জয় বলেছেন, এ দেশের জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় বসাবে ইনশাল্লাহ ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ যাচ্ছেন। দেশের ব্যাপক উন্নয়ন করছেন। দেশ উন্নতশীল দেশে পরিনত হচ্ছে, দেশে-বিদেশে সুনাম অর্জন হচ্ছে। দেশের জনগণের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের পাশে রয়েছেন। এজন্যই দেশের সবখানেই একটি কথা শোনা যায়, শেখ হাসিনার বিকল্প কিছু নেই। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই।

এদেশের জনগণ শেখ হাসিনা সরকারকে ভালবেসে ভোট দিয়ে বার-বার নির্বাচিত করছে। এবং আওয়ামী লীগ পেশীশক্তি কিংবা বন্দুকের নলের মাধ্যমে নয়, জনগনের ভোটের মাধ্যমে বাব-বার আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে। তিনি গনতন্ত্রের কথা বিশ্বাস করেন।

শনিবার ২৬ নভেম্বর কাজিপুর পৌরসভার আলমপু্র এনএম উচ্চ বিদ্যালয় মাঠে রাত ৮ টায় পৌর আওয়ামী লীগের ৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি তানভীর শাকিল জয় আরও বলেন, সারা বাংলাদেশের আলোকিত মানুষ অন্ধকারে থাকতে চায় না উল্লেখ করে তিনি বলেন, স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে বাঁচতে দেয়নি। তাদের ধারণা ছিল বঙ্গবন্ধুর রক্ত যার শরীরে থাকবে, সেই ঘুরে দাঁড়াবে। ইতিহাসে এমন হত্যাকান্ড আর একটাও নেই। যেখানে শেখ রাসেলের মতো নিষ্পাপ শিশুকে হত্যা করা হয়েছিল। তাকে দেশের জন্য শাহাদৎ বরণ করতে হয়েছিল। বঙ্গবন্ধু বেঁচে থাকলে অনেক আগেই উন্নত দেশে পরিনত বলেও মন্তব্য করেন তিনি।

কাজিপুর পৌরসভা ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম মন্টুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক রবিউল আউয়ালের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাষ্টার, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজিপুর পৌরসভার মেয়র আব্দুল হান্নান তালুকদার, সাবেক মেয়র জিএম তালুকদার, সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানের সঞ্চালনা করেন ত্রিবার্ষিক সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহ্বায়ক তাছির উদ্দিন তাছু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ও পৌর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দ্বিতীয় অধিবেশনে ৪ নং ওয়ার্ডের সভাপতি শ্রী দিলীপ কুমার, সাধারণ সম্পাদক খোকন ব্যাপারী, ৫ নং ওয়ার্ডের সভাপতি আব্দুস ছালাম, সাধারণ সম্পাদক হায়দার আলী ও ৬ নং ওয়ার্ডের সভাপতি সোবহান আলী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সহ আংশিক কমিটির নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর