শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চৌহালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

চৌহালীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে সিরাজগঞ্জের চৌহালী উপজেলায়  আনন্দ র‍্যালি ও আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বুধবার সকাল ১১ টার সময় উপজেলা  আওয়ামীলীগের অস্থায়ী দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব এর  সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নুর মোহাম্মদ চৌধুরী সুন্জু, সাবেক সভাপতি মোঃ হযরত আলী মাষ্টার, যুগ্ম সম্পাদক মোল্লা বাবুল আক্তার, যুগ্ম সম্পাদক সেলিমুর রেজা সেলিম, আঃ হাই ভুট্টো সাংগঠনিক সম্পাদক মাসুম শিকদার,খাষকাউলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু সাইদ বিদ্যুৎ, খাষপুখুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু দাউদ সরকার, সম্পাদক মোঃ জাকির হোসেন,  উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ রবিউল ইসলাম মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ আরিফ সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আব্দুর রহিম রেজা, সহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। নিম্ন আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের পদ্মা সেতু করতে আমরা সক্ষম হয়েছি। শেখ হাসিনার নেতৃত্বে এই সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে বিগত কোন সরকার এই উন্নয়ন করতে পারে নাই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরো এগিয়ে যাবে।

এর আগে অস্থায়ী দলীয় কার্যালয় থেকে আনন্দ র‍্যালি বের হয়ে উপজেলার  প্রধান প্রধান সড়ক প্রতিক্ষণ করে আবার অস্থায়ী  দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ তার পরিবার, দেশ ও জাতির শান্তি কামনায় কেক কাটা, দোয়া ও মিলাত মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর