শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে এলজিইডির নির্বাহী প্রকৌশলীর বিদায়ী সংবর্ধনা

সিরাজগঞ্জে এলজিইডির নির্বাহী প্রকৌশলীর বিদায়ী সংবর্ধনা

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র সিরাজগঞ্জ বিভাগের নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমানকে আনুষ্ঠানিকভাবে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার বিকেলে এলজিইডি সিরাজগঞ্জ নির্বাহী প্রকৌশলী অফিসের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে এলজিইডির হলরুমে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।

বিদায়ী সংবর্ধনার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী (রাজশাহী বিভাগ) কে এম জুলফিকার আলী। তিনি তার বক্তব্যে বলেন, বদলি জনিত বিদায়ী নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান কর্মকালে গুরুত্বের সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি একজন সৎ ও সাদা মনের মানুষ এবং তিনি এ জেলায় প্রায় ৫ বছর নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করেছেন। একজন নির্বাহী প্রকৌশলীর যেসব গুনাবলি থাকা প্রয়োজন তার মধ্যে সেটি প্রতিফলিত হয়েছে। বর্তমান সরকার আমলে সিরাজগঞ্জে গ্রামীণ অবকাঠামোসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি এসব প্রকল্পের কাজ দ্রুত বাস্তবায়নে সংশ্লিষ্ট উপজেলা প্রকৌশলীসহ ঠিকাদার প্রতিষ্ঠানকে দিক নির্দেশনা দিয়েছেন। তিনি উপজেলা প্রকৌশলীদের নিয়ে এসব উন্নয়ন কাজের সার্বিক তদারকি করেছেন। তার এসব তদারকি কর্মকান্ড উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টিগোচরও হয়েছে। জেলা পর্যায়ে নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) দায়িত্ব পালনে তার মতো একজন সং ও নিষ্ঠাবান হওয়া উচিত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তত্বাবধায়ক প্রকৌশলী (পাবনা অঞ্চল) মোঃ নবিউল ইসলাম, এলজিইডি সদর দপ্তর ঢাকা প্রকল্প পরিচালক মোঃ মহির উদ্দিন, নবাগত নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) সিরাজগঞ্জ মোঃ শফিকুল ইসলাম। বক্তাগণ বিদায়ী নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমানের কর্মময় জীবনের ভূয়সী প্রশংসা করে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এতে উপজেলা প্রকৌশলী ও উপ- সহকারী প্রকৌশলীসহ অনান্য কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময়ে নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান বিদায়ী বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। এ জেলার উন্নয়নে তার কর্মময় সময়ে সংবাদকর্মীদের অনেক সহযোগীতা পেয়েছেন বলে উল্লেখ করে তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং কর্মকালীন সময়ে সহকর্মীদের কারো মনে অজ্ঞাতসারে দুঃখ দিয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ জানান।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর