শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কাজিপুরে গরুচোর শ্বশুর গ্রেপ্তার-জামাই পলাতক

কাজিপুরে গরুচোর শ্বশুর গ্রেপ্তার-জামাই পলাতক

সিরাজগঞ্জের কাজিপুর থানা পুলিশ চুরি যাওয়া একটি গরুসহ ফজলে শেখ (৪৮) নামের এক চোরকে গ্রেপ্তার করেছে।এসময় জাহাঙ্গীর নামের আরেক চোর পালিয়ে যায়। ফজলে শেখ সিরাজগঞ্জ সদর উপজেলার পূর্ব বাহুকা গ্রামের কুরোব আলীর পুত্র। পলাতক জাহাঙ্গীর কাজিপুরের দুবলাই গ্রামের আবু হোসেনের পুত্র।সম্পর্কে তারা শ্বশুর-জামাই। এই ঘটনায় কাজিপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

মামলাসূত্রে জানা গেছে, শ্বশুরকে নিয়ে জাহাঙ্গীর তার পিতার বাড়ি দুবলাই থেকে একটি গরু বৃধবার ভোর রাতে চুরি করে উপজেলার  পূর্বপাড়া আমতলা এলাকায় পৌঁছায়। এসময় জাহাঙ্গীরের পিতা বাইরে বেরিয়ে গোয়াল ঘরে গরু দেখতে না পেয়ে চিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে আসে।তারা চারিদিকে খোঁজাখুঁজি শুরু করে। এসময় কাজিপুর থানার টহল পুলিশও ওই রাস্তায় ছিলো। পুলিশ পরে গ্রামবাসীর সহায়তায় দুবলাই আমতলা নামক স্থান থেকে আসামী ফজলে শেখকে চুরি যাওয়া গরুসহ গ্রেপ্তার করে। অবস্থা বেগতিক বুঝে জাহাঙ্গীর পালিয়ে যায়। দুপুরে এই ঘটনায় পলাতক জাহাঙ্গীরের পিতা আবু হাশেম বাদী হয়ে তার ছেলে ও ছেলের শ্বশুরের নামে মামলা দায়ের করেন।

 কাজিপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত জানান, পলাতক জাহাঙ্গীরের সাথে তার পিতার বিরোধ চলছে। বর্তমানে সে তার শ্বশুরবাড়িতে থাকে। আটক আসামীকে বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর