• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

কামারখন্দে কলেজ ছাত্রলীগকে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২২  

সিরাজগঞ্জের কামারখন্দে সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল ডিগ্রী কলেজ ছাত্রলীগের সক্রিয় সদস্য মোঃ রবিন সরকারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) দুপুর ১২ টার দিকে উপজেলার জামতৈল রেল স্টেশন প্লাটফর্মে বাংলাদেশে ছাত্রলীগ সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল কলেজ শাখার আয়োজনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ছাত্রদলের মদদপুষ্ট সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে মেধাবী ও সক্রিয় ছাত্রনেতা রবিনের উপর হামলা চালিয়ে রক্তাক্ত করেছে। ২৪ ঘন্টার মধ্যে যদি পুলিশ তাদেরকে গ্রেফতার না করে তাহলে আমরা আন্দোলন চালিয়ে যাব।

সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল কলেজ শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ মুন্না তার বক্তব্যে বলেন, আমাদের কলেজে ছোট খাট কিছু বিষয় নিয়ে ঝামেলার সৃষ্টি হয়েছিল সেই বিষয় গুলো নিয়ে মীমাংসা করে দেওয়া হয়েছে। তারপরও সন্ত্রাসী বাহিনী এই হামলা চালিয়েছে। এই সন্ত্রাসীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি প্রশাসন যদি সন্ত্রাসীদের আইনের আওতায় না নিয়ে আসতে পারে তাহলে আমরা কঠোর আন্দোলনে যাব।

এসময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তারিকুজ্জামান লিওন, কামারখন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ রেজা পাভেল, সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ মুন্না, কামারখন্দ উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের মিজানুর রহমান মিজু, সাবেক উপজেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক আজিজুর রহমান বাবু ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এবিষয়ে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ জানিয়েছেন, তারা এখনো মামলা দেয়নি তবে মামলার প্রস্তুতি নিচ্ছে মামলা দিলেই আমরা ব্যবস্থা নিব।

উল্লেখ্য গত মঙ্গলবার (২৩ আগস্ট) দুপুর ১২ টার দিকে উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনের পাশে অতর্কিতভাবে ছাত্রলীগ নেতা রবিনের উপর হামলা চালিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে সেখানে কর্তব্যরত চিকিৎসক ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে রেফাট করেন এখন তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানা গেছে।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ