• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ১ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

শাহজাদপুরে খালার হাত ধরে অজানার উদ্দেশ্যে ভাগ্নে

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

‘প্রেম মানে না বাধা’ বা সম্প্রতি ভাইরাল হওয়া ডায়লগ ‘মন্তব্য কখনো গন্তব্য ঠেকাতে পারে না’ যখন দেশজুড়ে আলোচনার সৃষ্টি করেছে, ঠিক তখনই আরেকটি চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে সিরাজগঞ্জের শাহজাদপুরে। প্রেমের সম্পর্ক গড়ে খালার হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি দিয়ে ব্যাপক চঞ্চল্যের সৃষ্টি করেছে ভাগ্নে। উপজেলার পোরজনা ইউনিয়নের চরবাচড়া গ্রামে প্রেমের সম্পর্কের জের ধরে বিয়ের উদ্দেশ্যে খালাকে নিয়ে উধাও হয়েছে স্কুলছাত্র মো. রাসেল হোসেন। পোরজনা এম এন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মো. রাসেল হোসেন পোরজনা ইউনিয়নের চরবাচরা গ্রামের জেলহক হোসেনের ছেলে। অপরদিকে রাসেলের খালা আল্লাদী খাতুন একই গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে।

সরেজমিন আল্লাদী খাতুনের পরিবার, রাসেলের পরিবার এবং এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, চরবাচরা গ্রামের জেলহক হোসেনের ছেলে পোরজনা এম এন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র মো. রাসেল হোসেন তার মায়ের আপন চাচাতো বোন আল্লাদী খাতুনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। দুজন একই স্কুলে লেখাপড়ার সুবাদে আল্লাদী খাতুনের সাথে সম্পর্ক আরো ঘনিষ্ঠ হয়। খালা-ভাগ্নে সম্পর্কের কারণে তাদের ঘনিষ্ঠ চলাফেরাকে পরিবারের লোকজন সন্দেহের ঊর্ধ্বে রাখে। কিন্তু হঠাৎ করেই গত ৩১ জুলাই সোমবার স্কুলে যাওয়ার কথা বলে আল্লাদী খাতুন স্কুলব্যাগে বইয়ের পরিবর্তে প্রয়োজনীয় জামাকাপড় নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর সারাদিন বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে জানতে পারে আল্লাদী খাতুন ভাগ্নে রাসেলের হাত ধরে বিয়ের উদ্দেশ্যে গাজীপুরে চলে গেছে। এ ঘটনায় সোমবার রাতেই আল্লাদী খাতুনের বাবা বাদী হয়ে শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

এদিকে, ভাগ্নে রাসেলের বাবা-মা দুজনই গাজীপুরের একটি গার্মেন্টস কারখানায় কর্মরত থাকার সুবাদে রাসেল ও আল্লাদী সেখানেই অবস্থান করছে বলে জানায় আল্লাদীর পরিবার। তবে ভাগ্নের সাথে খালার প্রেমের সম্পর্কের বিষয়টি এলাকায় দারুণ  চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

এ বিষয়ে পোরজনা ইউপ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. আবুল হাসেম জানান, আমি শুনেছি চরবাচরা গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে আল্লাদী খাতুন ভাগ্নের সাথে পালিয়ে গেছে। মেয়ের বাবা থানায় জিডিও করেছেন।

শাহজাদপুর থানার অফিসার (অপারেশন) আব্দুল মজিদ জানান, মেয়ের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ছেলে-মেয়েকে উদ্ধারের চেষ্টা চলছে।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ