শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

কাজিপুরের সোনামুখিতে ৯টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

কাজিপুরের সোনামুখিতে ৯টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ১নং সোনামুখি ইউনিয়নের ৯টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০মে) সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সোনামুখি হাই স্কুল মাঠ প্রাঙ্গণে বিকাল ৪টায় ১,২,৩,৪,৫ ৬,৭,৮,ও ৯নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং আংশিক কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়।

তিনি নবনির্বাচিত সভাপতি সম্পাদকদের উদ্দেশ্য করে বলেন সুন্দর আগামীর জন্য যার যার অবস্থান থেকে সততার সঙ্গে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে ভালবেসে অন্তর থেকে কাজ করতেন এবং ভালবাসতেন।

ঠিক সেরকমভাবেই প্রত্যেককে মন দিয়ে দেশকে ভালবেসে কাজ করতে হবে, তবেই কেবল দেশের উন্নতি করা সম্ভব, জননেত্রী শেখ হাসিনা সাধারণ মানুষকে নিয়ে ভাবেন।

কাজিপুর উপজেলার সোনামুখি হাই স্কুল মাঠ প্রাঙ্গণে ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধক ছিলেন কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব সরকার।

প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম। সোনামুখি ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সোনামুখি ইউপি চেয়ারম্যান শাজাহান আলী খান,ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আঃ রাজ্জাক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মাষ্টার,ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাষ্টার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আঃ হান্নান তালুকদার, সাবেক প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার, সহ-প্রচার সম্পাদক শওকত আকবর,উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি খোরশেদ আলম খুশু,যুগ্ন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইউনুস আলী,প্রচার সম্পাদক সরোয়ার হোসেন,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,উপজেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি বেলায়েত উল ইসলাম শাওন, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর