শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

তাড়াশে ভূমিহীন ও গৃহহীন পরিবারের বাসগৃহ নির্মাণ প্রেস ব্রিফিং

তাড়াশে ভূমিহীন ও গৃহহীন পরিবারের বাসগৃহ নির্মাণ প্রেস ব্রিফিং

সিরাজগঞ্জের তাড়াশে ভূমিহীন ও গৃহহীন পরিবারের ঘর নির্মাণের জন্য প্রেস ব্রিফিং করা হয়েছে। রোববার (২৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে এই প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম।

তিনি লিখিত বক্তব্যে বলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ের ভূর্মিহীন ও গৃহহীন পরিবারের বাসগৃহ  নির্মানের জন্য এই প্রেস ব্রিফিং করা হয়। সংবিধানের ১৫ (ক) অনুচ্ছেদ বাস্তবায়নে ও মুজিব শতবর্ষে এ দেশের ১টি মানুষ  ও গৃহহীন থাকবেনা এই প্রতিশ্রুতি নিয়ে প্রধানমন্ত্রীর নিজস্ব তত্বাবধানে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন  মানুষের বাসস্থান নিশ্চিতকল্পে ২৬ এপ্রিল মঙ্গলবার ১১টায় ৩ পর্যায়ের উপকারভোগী পরিবারের নিকট জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রম ভিডিও  কনফারেন্সিং এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভ উদ্বোধন করবেন।

 তিনি বলেন তাড়াশ উপজেলায় জায়গা  নাই  ঘর নাই  এমন পরিবারের মাঝে ১ম পর্যায়ে ১শ ৫২ টি , ২য় পর্যায়ে ১শ টি ও ৩য় পর্যায়ে ৪৫টি ঘর বরাদ্দ দেওয়া হয়েছে। ৩য় পর্যায়ের ৪৫টি ঘরের মধ্যে তালম ইউনিয়নে ৭টি,বারুহাস ইউনিয়নে ৪টি,তাড়াশ সদর ইউনিয়নে ২টি,মাধাইনগর ইউনিয়নে ১১টি ও দেশীগ্রাম ইউনিয়নে ২১টি ঘর  ভিডিও  কনফারেন্সিং এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হস্তান্তর করবেন।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামামান মনি,সহকারী কমিশনার ভূমি লায়লা জান্নাতুল ফেরদৌস ও উপজেলায় কর্মরত সংবাদকর্মীবৃন্দ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর