• বুধবার   ২৯ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৯ জ্বিলকদ ১৪৪৩

শাহজাদপুরে গাজা ও নগদ অর্থসহ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২২  

সিরাজগঞ্জের শাহজাদপুরে পুলিশের সফল অভিযানে গাজা, নগদ অর্থ ও গাজা ব্যাবসায়িকে আটক করেছে থানা পুলিশ। ১ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ নবীন শেখ (৫৫) নামের গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর কাছ থেকে গাঁজা বিক্রয়লব্ধ ৯১ হাজার টাকাও উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত গাজা ব্যবসায়ী নবীন শেখ শাহজাদপুর পৌর শহরের আইগবাড়ি পাড়কোলা গ্রামের মৃত এবাদ শেখ এর ছেল ও বিসিক বাসস্ট্যান্ডে টং দোকানদার বলে জানা যায়।

বৃহস্পতিবার দুপুর ১.৪৫ মিনিটে শাহজাদপুর থানায় আয়োজিত প্রেস ব্রিফিংয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, (২০ এপ্রিল) বুধবার দিবাগত রাত আনুমানিক ১টায় গাঁজা বিক্রির  একটি গোপন সংবাদের ভিত্তিতে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খানের নির্দেশনায় উপ-পরিদর্শক কাঞ্চন কুমারের নেতৃত্বে এএসআই সুমন চন্দ্র মন্ডল ও এএসআই ওবায়দুর রহমানের সমন্বয়ে পুলিশের একটি দল পৌর শহরের আইগবাড়ি পাড়কোলা গ্রামে নবীন শেখ এর বাড়িতে অভিযান চালায়। 

পুলিশের উপস্থিতি বুঝতে পেরে দুইজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করে, এসময় বাড়ির মালিক ও মাদক ব্যবসায়ী নবীন শেখ কে ধাওয়া দিয়ে আটক করতে সক্ষম হয় পুলিশ। নবীন শেখ এর কাছ থেকে দেড় কেজি ওজনের এক পুটলা গাঁজা সহ গাঁজা বিক্রির ৯১ হাজার টাকা উদ্ধার করা হয়।

ওসি শাহিদ মাহমুদ খান বলেন, নবীন শেখ ধূর্ত ও চালাক প্রকৃতির একজন মাদক ব্যবসায়ী। বিসিক বাসস্ট্যান্ডে অবস্থিত তার টং দোকানেই সে দীর্ঘদিন যাবৎ গাঁজা বিক্রি করে চলেছে। ইতিপূর্বেও তাকে আটক করার চেষ্টা করা হলেও সে বিভিন্ন কৌশলে ধরাছোয়ার বাইরে থেকে যায়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত গাঁজা ব্যবসায়ী নবীন শেখ এর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দেওয়া হয়েছে। আজই তাকে শাহজাদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। তবে এ ধরনের মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে এবং মাদকমুক্ত সমাজ গড়ার জন্য বাংলাদেশ পুলিশ বদ্ধপরিকর বলেও জানান তিনি। 

এলাকাবাসী পুলিশের এ সফল অভিযান মাদক ব্যবসায়ীকে আটক করায় শাহজাদপুর থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ