শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে সেনাবাহিনী কর্তৃক শীতার্তদের কম্বল বিতরণ

শাহজাদপুরে সেনাবাহিনী কর্তৃক শীতার্তদের কম্বল বিতরণ

সিরাজগঞ্জের শাহজাদপুরে শীতকালীন যৌথ প্রশিক্ষণের অংশ হিসেবে ২৫০ জন দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, মুজিব শতজন্মবার্ষিকী উদযাপন ও বাংলাদেশ সেনাবাহিনীর ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষ্যে ২য় দফায় এ শীত বস্ত্র বিতরণ করা হয়।

শুক্রবার বিকেলে বাঘাবাড়ি নৌ-বন্দর এলাকার খাদ্য গুদাম চত্বরে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন, বগুড়া সেনানিবাস স্টেশন সদর দপ্তর বগুড়ার, স্টেশন কমান্ডার বিএ- ৪০১৪ ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুল গনি এসইউপি, জি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, লে.কর্ণেল রুবাইয়াদ তারিন মৌরি এডিএসটি, বগুড়া সেনানিবাসের স্টেশন সাপ্লাই ডিপো বগুড়ার অধিনায়ক বিএ- ৬৩৫৫ মেজর মোঃ রাকিবুজ্জামান এবং অন্যান্য সেনাকর্মকর্তা ও সেনা সদস্যবৃন্দ।

বিতরণ অনুষ্ঠানে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুল গনি বলেন, তিনটি উপলক্ষ্যকে সামনে নিয়ে সেনাবাহিনী দুঃস্থ শীতার্তদের মাঝে এবারের কম্বল বিতরণ করছে। তিনি জানান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, মুজিব শত জন্মবার্ষিকী উদযাপন ও বাংলাদেশ সেনাবাহিনীর ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষ্যে সেনাবাহিনী এ কম্বল বিতরণ করে আসছে।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর ১ম দফায় সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ উপজেলার নুকালী উচ্চবিদ্যালয় মাঠে ২ হাজার ৫’শ হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর