শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

আধুনিক শাহজাদপুর উপহার দিব”-প্রফেসর মেরিনা জাহান

আধুনিক শাহজাদপুর উপহার দিব”-প্রফেসর মেরিনা জাহান

‘আপনারা ২ নভেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করেন, আমি আপনাদের আধুনিক ও সুপরিকল্পিত শাহজাদপুর উপহার দিব।’ তিনি আরও বলেন, ব্যাবসায়ীরা দেশের অর্থনীতিতে বিরাট ভূমিকা পালন করেন। তাই ব্যাবসায়ীদের সুযোগ সুবিধা বাড়াতে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ শাহজাদপুর কাপড়ের হাটকে আধুনিকায়ন করা হবে।

নানামুখী সমস্যায় ক্ষতিগ্রস্ত তাঁতশিল্পকে টিকিয়ে রাখতে সকল ধরনের সহযোগিতা করা হবে। অধিক কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে শাহজাদপুরকে দূর্নীতি, চাঁদাবাজি, সন্ত্রাস ও মাদকমুক্ত করা হবে।

শাহজাদপুর উপজেলা বণিক সমিতির আয়োজনে নির্বাচনি মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা উপস্থিত জনগণের উদ্দেশ্যে এসব কথা বলেন।

গত সোমবার রাতে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর সদরের বাটার মোড়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বণিক সমিতির সাধারণ সম্পাদক রবিন আকন্দের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি চয়ন ইসলাম।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য সুমগ্ন করীম, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আকতার খান তরু লোদী, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এস এ হামিদ লাবলু প্রমুখ। এসময় বক্তারা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের এক হয়ে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর