শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

চৌহালীতে মা ইলিশ ধরার অপরাধে ১৫ জেলে কারাদন্ড

চৌহালীতে মা ইলিশ ধরার অপরাধে ১৫ জেলে কারাদন্ড

সিরাজগঞ্জের চৌহালীর যমুনা নদীতে নিষিদ্ধ সময়ে মা ইলিশ ধরায় অপরাধে ১৫ জেলেকে কারাদন্ড দেয়া হয়েছে ৷ শনিবার (৯ অক্টোবর) সকালে উপজেলার যমুনা নদীর বিভিন্ন পয়েন্টে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে, অবৈধ ভাবে মা ইলিশ ধরার অপরাধে ১৫ জেলেকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহিদ আল হাসান । এসময় তাদের কাছ থেকে ১৫ হাজার মিটার কারেন্ট জাল ও মা ইলিশ জব্দ করা হয় ৷

পরে আটক কৃত জাল জনসম্মুখে পুড়িয়ে বিনষ্ট করা হয় এবং মাছ এতিমখানায় দেওয়া হয়। আটক কৃতরা হলো হাটাইল গ্রামের মনোয়ার হোসেন(৩৫), চৌবাড়িয়া গ্রামের মকবুল হোসেন(২৫), তেবাড়িয়া গ্রামের দানেজ মিয়া(৫০), চরসলিমাবাদ গ্রামের জহুরুল ইসলাম(২৫), কোদালিয়া গ্রামের মোহাম্মদ আলী(৫২), চরসলিমাবাদ গ্রামের মোঃ মোখলেছ(৩০), মোঃ সোহেল (২০), চৌবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম(৩০), কোদালিয়া গ্রামের ইউছুফ আলী(৩৪), শরিফুল ইসলাম(৫২), চরবিনানই গ্রামের দুলাল হোসেন(২৪),চরবিনানই গ্রামের আলহাজ মিয়া(২০), চরসলিমাবাদ গ্রামের আনোয়ার হোসেন(২৩) ও দত্তকান্দি গ্রামের ইসমাইল হোসেন (৫৯) ৷ এসময় মৎস্য অধিদপ্তরের ক্ষেত্র সহকারি শফিকুল ইসলাম শফি, চৌহালী থানা পুলিশ ও আনসার ভিডিপি সদস্য বৃন্দ।

এছাড়ও গত ৭ অক্টোবর বৃহস্পতিবার ২ জনকে সাত দিনের এবং ৮ অক্টোবর শুক্রবার ৩ জনকে ১৫ দিনের কারাদণ্ড দিয়েছে উপজেলা প্রশাসন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর