শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

দ্বিতীয় বিয়ের পর গাছান্ত ওষুধ খাওয়ার ২ মিনিটে রোগীর মৃত্যু!

দ্বিতীয় বিয়ের পর গাছান্ত ওষুধ খাওয়ার ২ মিনিটে রোগীর মৃত্যু!

সিরাজগঞ্জে রায়গঞ্জে কবিরাজি ওষুধ খাওয়ার দুই মিনিটের মধ্যে আব্দুল মজিদ (৫০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভন্ড কবিরাজ আব্দুল মান্নানকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের বল্লাভেঙ্গুর গ্রাম থেকে ওই রোগীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত ব্যক্তি ওই গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে আব্দুল মজিদ।আটককৃত ব্যক্তি বগুড়া জেলার ধুনট উপজেলার আড়িয়ামোহন গ্রামের মৃত শাহজাহান শেখের ছেলে আব্দুল মান্নান।রায়গঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) কমল সিং জানান, প্রায় বছরখানেক আগে আব্দুল মজিদের স্ত্রী মারা যায়।

প্রায় দুই মাস পর দ্বিতীয় বিয়ে করেন তিনি। এ অবস্থায় তিনি যৌন রোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। এ অবস্থায় চিকিৎসার জন্য তার দূর সম্পর্কের আত্মীয় কবিরাজ আব্দুল মান্নানকে ডেকেছিলেন তিনি। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে আব্দুল মান্নান তার বাড়িতে আসেন এবং নিজেই ওষুধ তৈরি করে সেবন করতে দেন।

ওই ওষুধ খাওয়ার দুই মিনিটের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন মজিদ। এ অবস্থায় কবিরাজ আব্দুল মান্নান পালিয়ে যান। খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় কবিরাজ আব্দুল মান্নানকে আটক করা হয়। রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, নিহত ব্যক্তির মরদেহটি শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় অভিযুক্ত কবিরাজকে আটক করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর