শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

রায়গঞ্জে অশ্লীল সর্ট ফ্লিম ও টিকটক তৈরীর অভিযোগে ৫ জনের কারাদন্ড

রায়গঞ্জে অশ্লীল সর্ট ফ্লিম ও টিকটক তৈরীর অভিযোগে ৫ জনের কারাদন্ড

সিরাজগঞ্জের রায়গঞ্জে অশ্লীল সর্ট ফ্লিম ও টিকটক তৈরীর অভিযোগে দুই নারী ও তিন যুবককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।সেই সাথে সিনেমা ও ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ক্যামেরা জব্দ করা হয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার চর সারোটিয়া গ্রামের আকবর আলীর ছেলে কায়েস, জেলার রায়গঞ্জ উপজেলার পূর্ব পাইকপাড়া গ্রামের জয়নাল আবদীনের ছেলে আইয়ুব আলী, উল্লাপাড়া উপজেলার ব্রক্ষকপালিয়া গ্রামের গোলবার আলীর ছেলে মুকুল হোসেন, দিনাজপুর জেলার ঘোরাঘাট উপজেলার সিংড়া গ্রামের আব্দুস সামাদের মেয়ে শামসুন্নাহার বিউটি ও বরিশাল জেলার বাবুগঞ্জ এলাকার জান্নাতী।

আজ মঙ্গলবার দুপুর তিনটার দিকে রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের বিচারক রাজিবুল আলম এই কারাদন্ড প্রদান করেন।

দন্ডপ্রাপ্তদের মধ্যে মুকুল হোসেনকে তিন মাসের কারাদন্ড তিন হাজার টাকা জরিমানা, আইয়ুব আলী ও কায়েসকে দুই মাসের কারাদন্ড দুই হাজার টাকা জরিমানা ও শামসুন্নাহার বিউটি ও জান্নাতীকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।


রায়গঞ্জ উপজেলার নির্বাহী অফিসার রাজিবুল আলম বলেন, দন্ডপ্রাপ্তরা অর্থের বিনিময়ে অশ্লীল সর্ট ফ্লিম ও টিকটক তৈরী করে ফেসবুক ও ইউটিউবে ছাড়তো। আজ সকালে রায়গঞ্জ উপজেলার ধানগড়াতে ফ্লিম তৈরীর সময় তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে পন্যগ্রাফি আইনের (২০১২) ৮/৪ ও ৫এর(ক) ধারায় বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদানের পর সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর