সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শুধু গোসলের জন্য তিনি খরচ করেন লাখ টাকা!

শুধু গোসলের জন্য তিনি খরচ করেন লাখ টাকা!

কারো দামি গাড়ি কেনার শখ রয়েছে, কেউ আবার ঘোরার জন্য প্রচুর খরচ করেন। কারো আবার দামি গয়না কেনার শখ রয়েছে। বিশ্বের নানা প্রান্তে এমন শৌখিন মানুষের অভাব নেই। কিন্তু কখনো শুনেছেন শুধুমাত্র গোসলের জন্য কেউ লাখ লাখ টাকা খরচ করেন?   

পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী মহম্মদ জহুরের স্ত্রী। ৩৯ বছরের কামালিয়া জন্মসূত্রে এক জন ইউক্রেনিয়ান। পেশায় এক জন মডেল ও গায়িকা। কামালিয়ার আসল নাম নাতালিয়া শারেনকোভা। ২০০৩-এ মহম্মদ জহুরের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তিনি নাম বদলে কামালিয়া জহুর হন। 

কামালিয়া ও মহম্মদের দুই কন্যাসন্তান রয়েছে। আরাবেলা ও মিরাবেলা। কামালিয়া-মহম্মদের বাংলোয় মোট ১০টি ঘর রয়েছে। ২২ জন পরিচারক যা দেখোশোনা করেন। তাদের বার্ষিক বেতন ১ কোটি ৯৪ লক্ষ টাকা। বিলাসবহুল লাইফস্টাইল আর অদ্ভুত শখের জন্য বেশ আলোচিত কামালিয়া।

বছরে নাকি তিনি শপিং করেন প্রায় ৫০ লাখ টাকার। কামালিয়া যে ঘড়িটি পরেন তার দাম ৪০ লাখ টাকারও বেশি। চশমা পরেন ৪ লাখ টাকার। এ তো গেল তার দামি জিনিস কেনা ও পরার শখ। কিন্তু তার অদ্ভুত একটি শখ রয়েছে যা শুনলে আশ্চর্য হবেন।

গোসলের জন্য আমরা পানি ব্যবহার করি। কিন্তু গোসলের জন্য পানি একেবারেই পছন্দ না কামালিয়ার। গোসলের জন্য লাখ লাখ টাকা খরচ করেন তিনি।   

আসলে গোসলের জন্য পানি নয়, পরিবর্তে শ্যাম্পেন ব্যবহার করেন কামালিয়া। প্রতি দিন ৫ হাজার টাকা দামের ২০-৩০ বোতল শ্যাম্পেন গোসলের জন্য খরচ করেন।  

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ