শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘সেক্স এডুকেশন’-এ দেখা যাবে বাংলাদেশের যে আকবরকে

‘সেক্স এডুকেশন’-এ দেখা যাবে বাংলাদেশের যে আকবরকে

নেটফ্লিক্সের জনপ্রিয় টিন কমেডি সিরিজ ‘সেক্স এডুকেশন’। ২০১৯ সালে শুরুর পর এ পর্যন্ত সিরিজটির তিনটি সিজন প্রচারিত হয়েছে। সর্বশেষটি হয়েছে ২০২১ সালে। এবার এটির চতুর্থ সিজন আসতে যাচ্ছে। জনপ্রিয় এই সিরিজে এবার বাংলাদেশি বংশোদ্ভূত এক অভিনেতা অভিনয় করবেন। পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলে জন্ম নেওয়া বাংলাদেশি-পাকিস্তানি বংশোদ্ভূত এই ব্রিটিশ কৌতুক অভিনেতার নাম ঈশান আকবর।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘সেক্স এডুকেশন’-এর চতুর্থ সিজনে অভিনয় করার ঘোষণা দেন এ অভিনেতা। সেখানে তিনি লিখেছেন, ‘নেটফ্লিক্সের “সেক্স এডুকেশন” সিরিজের নতুন সিজনে অভিনয় করব। এটি চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে।’

ঈশান আকবর ২০১৪ সালের দিকে স্ট্যান্ডআপ কৌতুক অভিনেতা হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। একই বছর তিনি ‘সো ইউ থিংক ইউ আর ফানি’ ও ‘লাফিং হর্স’-এর মতো কৌতুক প্রতিযোগিতার ফাইনাল পর্যন্ত গিয়েছিলেন। বাংলাদেশি বংশোদ্ভূত প্রথম ব্যক্তি হিসেবে ঈশান আকবর ‘মক দ্য উইক’, ‘সানডে মর্নিং লাইভ’, ‘ফ্রাঙ্কি বয়েলস নিউ ওয়ার্ল্ড অর্ডার’, ‘কিউ আই’, ‘দ্য বিগ এশিয়ান স্ট্যান্ডআপ নাইট’ ও ‘গুড মর্নিং ব্রিটেন’-এর মতো শোতে উপস্থিত হয়েছেন।

এ ছাড়া ঈশান আকবর ‘স্পিটিং ইমেজ’ টিভি সিরিজে ইংল্যান্ডের নতুন প্রধানমন্ত্রী ভারতীয় বংশোদ্ভূত ঋষি সুনাক, নরেন্দ্র মোদি, সাজিদ জাভিদসহ আরও অনেকের চরিত্রে কণ্ঠ দিয়েছেন।

‘সেক্স এডুকেশন’ সিরিজে আশা বাটারফিল্ড, গিলিয়ান অ্যান্ডারসন, এমা ম্যাকি, প্যাট্রিসিয়া অ্যালিসনসহ আরও অনেকে অভিনয় করেছেন। তবে জানা গেছে এমা ম্যাকি, কুটি গাওয়াসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পীকেই চতুর্থ সিজনের পর আর দেখা যাবে না।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর