• বুধবার   ২৬ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৩ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

পরীর মা হওয়ার সংবাদে মিষ্টি বিতরণ

আলোকিত সিরাজগঞ্জ

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২২  

আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনির মা হওয়ার সংবাদে মিষ্টি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রান্ধুনীবাড়িতে এই মিষ্টি বিতরণ করা হয়। কবি সাকিব শাকিলের আয়োজন এই মিষ্টি বিতরণে সময় অংশগ্রহণ করেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

আয়োজক কবি সাকিব শাকিল বলেন, “পৃথিবীর যেকোনো নারীর মাতৃত্বের খবর আনন্দদায়ক ঘটনা। পরীমনির মা হওয়াও তার ব্যতিক্রম কিছু নয়। নারীর প্রতি বিদ্বেষ মনোভাব বর্জন করে মাতৃত্বের অধিকার ও নারীর প্রতি সম্মানের লক্ষ্যেই এই মিষ্টি বিতরণের আয়োজন।”

মিষ্টিমুখ করা একজন শিক্ষার্থী সজিব হোসেন বলেন, “আমরা প্রথমে হাস্যকর ভাবে নিয়েছি, কিন্তু সাকিব শাকিল ভাই অন্যভাবে প্রকাশ করতে চেয়েছেন। পরীমনি একজন নারী যুদ্ধা, সে মা হতে যাচ্ছে এটা নিয়ে হাস্যকর কিছু দেখি না। সে নারী, তার মা হওয়ার অধিকার রয়েছে, তার (সাকিব শাকিল) ভাষ্য মতে এটা।”

সোমবার (১০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে মা হওয়ার বিষয়টি নিশ্চিত করে পরীমনি বলেন, “মা হতে যাচ্ছি। আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে ডাক্তার যখন কনফার্ম করল, তখন মনে হচ্ছিল পৃথিবীর সবচেয়ে শক্তিশালী নারী আমি। আমার ডানা গজিয়েছে। আমি উড়ছি।”

জানা যায়, সন্তানের বাবা হচ্ছেন অভিনেতা শরীফুল রাজ। বেশ কিছুদিন আগে গোপনে বিয়ে করেন তারা। সোমবার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন রাজ। ছবিতে দেখা যাচ্ছে হুইল চেয়ারে বসে আছেন পরীমনি, হাতে একটি ফুল। হুইল চেয়ারের পেছনে দাঁড়িয়ে রাজ।

ক্যাপশনে লিখেছেন, “অভিনন্দন রাজ। ধন্যবাদ পরীমনি।” ক্যাপশনের শেষে ফুর্তি ও ভালোবাসার ইমোজি ব্যবহার করেছেন এ অভিনেতা। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে পোস্টটি।

গণমাধ্যম সূত্রে জানা যায়, গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত পরিচালিত ‘গুণীন’ সিনেমার সেটে রাজের সঙ্গে পরীর প্রেম হয়। এরপর তারা বিয়ে করেন। তবে শুরুতে বিষয়টি তারা গোপন রাখলেও পরে পরিচালকে তা জানান।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, “কয়েকদিন আগে পরী-রাজ আমার কাছে এসে মিষ্টি খাইয়ে বিয়ে ও তাদের সন্তান আগমনের বিষয়টি জানায়। তখন আমি তাদের অভিনন্দন জানাই।”

আলোকিত সিরাজগঞ্জ
আলোকিত সিরাজগঞ্জ