শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মিমের আকর্ষণীয় ফিগারের গোপন রহস্য

মিমের আকর্ষণীয় ফিগারের গোপন রহস্য

ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। নিজের শরীরি আবেদন এবং রূপ লাবণ্যে ভক্তদের মাতিয়ে রেখেছেন তিনি। কিন্তু তার এই শরীরি আবেদনের পেছনে রয়েছে রহস্য। আর সম্প্রতি সেটাই ফাঁস করলেন অভিনেত্রী নিজেই।

মিম সবসময়ই স্বাস্থ্য সচেতন। নিজেকে আরো ফিট এবং আকর্ষণীয় করে তুলতে গত কয়েক বছর ধরেই নিয়মিত জিম করছেন তিনি।  বিভিন্ন সময় তার জিমে যাওয়ার ছবি সামাজিক মাধ্যমে হয়েছে আলোচিত, কুড়িয়েছে নেটিজেনদের প্রশংসা। গত মার্চ থেকে মিম জিম করেছেন ধানমন্ডির ‘ব্লেড ৬% ফিটনেস স্টুডিও’তে। এই সময়টায় নিজের ফিটনেসের আরো উন্নতি হয়েছে বলে জানান অভিনেত্রী। 

প্রতিষ্ঠানটির কর্ণধার ও ট্রেইনার আশরাফুজ্জামানের ট্রেনিং তার শারীরিক গড়নকে নতুন মাত্রা দিয়েছে বলে অভিমত মিমের। আর সেই ভালোলাগা থেকে ফটোশুটের মাধ্যমে প্রতিষ্ঠানটির মডেলও হয়ে গেলেন এই নায়িকা! 

মিম বলেন, ব্লেডের গত কয়েক মাসের ব্যায়াম আমাকে অনেক বদলে দিয়েছে। যাদের সঙ্গে দেখা হচ্ছ তারাই আমার ফিটনেসের প্রশংসা করছেন। সেই জায়গা থেকে আমার মনে হয়েছে যারা আমাকে পছন্দ করেন তারাও এই জিমে গিয়ে ফিটনেস ট্রেনিং করতে পারেন।

মিম আরো জানান, সপ্তাহে ৫দিন ভোরে ঘুম থেকে উঠেই ব্লেডের উদ্দেশ্যে বসুন্ধরা থেকে ছুটে যাচ্ছেন ধানমন্ডিতে। সেখানে ৭টা থেকে ৯টা পর্যন্ত টানা ঘাম ঝরাচ্ছেন। জিমের ট্রেনিং সেশনটা বেশ উপভোগ করছেন বলেও জানালেন তিনি।

উল্লেখ্য, গত ২০ জুন দীপংকর দীপনের পরিচালনায় দেশের প্রথম সাইবার থ্রিলার ঘরানার সিনেমা ‘অন্তর্জাল’-এ চুক্তিবদ্ধ হয়েছেন মিম। যেখানে সাবেক এই লাক্স তারকা অভিনয় করবেন সিয়াম আহমেদ ও সুনেরাহ বিনতে কামালের সঙ্গে।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর