সোমবার, ০৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শেখ হাসিনার আছে যাদুর কাঠি: মতিয়া চৌধুরী

শেখ হাসিনার আছে যাদুর কাঠি: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনার কাছে যাদুর কাঠি আছে। আর সেটি হলো নিখাদ দেশপ্রেম ও দেশের মানুষের ভালোবাসা। তার স্বপ্ন দেশকে সাজানো। তাইতো তিনি বিশ্বে রাষ্ট্র নায়কদের তালিকায় টপ টেনে আছেন।

শনিবার সকালে নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্তমঞ্চে সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে লোহার বেঞ্চ বিতরণের সময় এসব কথা বলেন তিনি। এ সময় তিনি আরো বলেন, শেখ হাসিনা ক্ষমতায় এলেই গরীবের সন্তানরা লেখাপড়ার সুযোগ পায়। তিনি দেশের সম্পদ রক্ষা করেন। তার সন্তানরা উচ্চ শিক্ষিত। সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে জাতিসংঘের বিশেষ দূতের মর্যাদা পেয়েছেন।

মতিয়া চৌধুরী আরো বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ৪০ লাখ টন খাদ্য ঘাটতি নিয়ে ক্ষমতায় বসে। পরে ২০০০ সাল থেকে এখন পর্যন্ত দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে।

নালিতাবাড়ীর ইউএনও মো. আরিফুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী সার্কেল এএসপি জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সবুর মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, হাজী মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ বকুল, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া বুলু, মুক্তিযোদ্ধা আব্দুল হালিম উকিল, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আছমত আরা আছমা, কৃষকলীগের যুগ্ম আহবায়ক হাজী আজাদ মিয়া, পৌর মেয়র হাজী আবুবক্কর সিদ্দিক প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

সিরাজগঞ্জ সৌর বিদ্যুৎকেন্দ্র উৎপাদনে আসছে জুনে
বেলকুচিতে জামান টেক্সটাইল পরিদর্শনে সমাজকল্যাণ মন্ত্রী
রায়গঞ্জে কোকোডাস্ট পদ্ধতিতে ট্রেতে চারা উৎপাদন
সিরাজগঞ্জের নলকায় চায়না দুয়ারী জাল জব্দ, আগুনে পুড়িয়ে ধ্বংস
সিরাজগঞ্জে প্রতিবন্ধীদের আর্থিক অনুদান ও ট্রাইসাইকেল বিতরণ
চুরি প্রতিরোধে কাজিপুর থানা পুলিশের মতবিনিময় সভা
দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ
শাহজাদপুরে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও শরবত বিতরন
সিরাজগঞ্জে মে দিবসের আলোচনা সভায় হেনরী এমপি
গরমে সুপেয় পানি ও শরবত বিতরন করলেন সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ
বেলকুচি পৌর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি
কামারখন্দে শ্রমিকদের সুপেয় পানি ও স্যালাইন বিতরণ করেন যুবলীগ