শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে প্রতারক চক্রের ২ হোতা গ্রেফতার, আটক ভিকটিম উদ্ধার

শাহজাদপুরে প্রতারক চক্রের ২ হোতা গ্রেফতার, আটক ভিকটিম উদ্ধার

প্রতারণার মাধ্যমে অর্থ আদায়ের উদ্দেশ্যে যুবককে আটকে রেখে অর্থ দাবীর ২৪ ঘন্টার মধ্যে প্রতারক চক্রের হাত থেকে ভিকটিমকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে শাহজাদপুর থানা পুলিশ।

সেই সাথে ঘটনার সাথে জড়িত প্রতারক চক্রের ২ সদস্যকেও গ্রেফতারে সক্ষম হয়েছে পুলিশ।  ২৯ জুলাই বুধবার এ ঘটনায় শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে ও ধৃত ২ প্রতারককে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, গতকাল ২৮ জুলাই মঙ্গলবার দুপুরে একদল সংঘবদ্ধ প্রতারক চক্র নানা প্রলোভনে বগুড়া জেলার শাজাহানপুর থানার নগর আমরুল মহল্লার মৃত মজিবর রহমানের ছেলে ভিকটিম শাহিন (৩৫) কে শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের সড়াতৈল হাজীপুর বিলের বটতলায় ডেকে এনে আটকে রেখে মৃত্যুর ভয় দেখিয়ে মোটা টাকা মুক্তিপণ দাবী করে। দাবীকৃত অর্থ দিতে না পারায় ভিকটিম শাহিনের ওপর অমানবিক নির্যাতন চালানো হয়।

ভিকটিমের পরিবারের পক্ষ থেকে বিষয়টি শাহজাদপুর থানা পুলিশকে জানানো হলে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমানের নির্দেশনায় এসআই আসাদুলের নেতৃত্বে থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার গভীর রাতে উপজেলার তালগাছী বাসস্ট্যান্ডের পশ্চিমে ফাঁকা স্থান  থেকে ভিকটিম শাহীনকে উদ্ধারে সক্ষম হয়।

এ সময় পুলিশ প্রতারক চক্রের ২ সদস্য উপজেলার কায়েমপুর ইউনিয়নের ব্রজবালা নিধুরপাড়া মহল্লার আলম প্রামাণিকের ছেলে জাহাঙ্গীর (২২) ও একই গ্রামের জহর প্রামাণিকের ছেলে ফারুক (১৯) কে গ্রেফতার করে। এ ঘটনায় ভিকটিমের চাচা আজিজার রহমান বাদী হয়ে নামীয় ৮ জনসহ অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর