শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

যুবলীগের নবগঠিত কমিটিতে সিরাজগঞ্জের ৭ নেতা

যুবলীগের নবগঠিত কমিটিতে সিরাজগঞ্জের ৭ নেতা

যুবলীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন সিরাজগঞ্জ জেলার ৭ নেতা। এ ছাড়া সদ্য ঘোষিত যুবলীগের জাতীয় কমিটিতেও সিরাজগঞ্জের একজন নেতা স্থান পেয়েছেন। এবারই প্রথম সিরাজগঞ্জের এতো সংখ্যক নেতা যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন।

আজ শনিবার রাতে ঘোষিত যুবলীগের কেন্দ্রীয় কমিটির তালিকায় দেখা যায় সিরাজগঞ্জ থেকে ড. সাজ্জাদ হায়দার লিটন, ফিরোজ আল আমিন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হয়েছেন ড. সাজ্জাদ হায়দার লিটন। তিনি বিগত কমিটিতে যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ছিলেন। সফলভাবে দায়িত্ব পালন করার পুরস্কার স্বরূপ তাকে পদন্নোতি দিয়ে প্রেসিডয়াম সদস্য করা হয়েছে। সাজ্জাদ হায়দারের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায়।

উপ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হয়েছেন ফিরোজ আল আমিন। তিনি ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তার বাড়ি সিরাজগঞ্জ পৌর এলাকায়। সিরাজগঞ্জের শাহজাদপুর সরকারি কলেজের সাবেক ভিপি আব্দুর রহীম নির্বাহী সদস্য হয়েছেন। তিনি ১৯৯৬-৯২ সালে শাহজাদপুর সরকারি কলেজের ভিপি ছিলেন। ২০১২-২০১৩ সালে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। 

নির্বাহী সদস্য হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা শাম্মী খান। তিনি ছোটবেলা থেকে ঢাকার ধানমণ্ডি এলাকায় বড় হয়েছেন। ১৯৮৭ সাল থেকে ছাত্রলীগে যুক্ত ছিলেন। স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনে জেল জুলুম সয়েছেন। 

এ ছাড়া জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা নূর হোসেন সৈকত এবং আসাদুল্লাহ তুষারও যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন। 

কেন্দ্রীয় কমিটি ছাড়াও সদ্য ঘোষিত যুবলীগের জাতীয় কমিটির সদস্য হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ইমতিয়াজ বুলবুল বাপ্পী। বাপ্পী ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ছিলেন।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর