শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাংলা নববর্ষের শুভেচ্ছা ও রমজান মোবারক জানিয়েছেন এমপি জয়

বাংলা নববর্ষের শুভেচ্ছা ও রমজান মোবারক জানিয়েছেন এমপি জয়

একাদশ জাতীয় সংসদের ৬২, সিরাজগঞ্জ-১ আসন থেকে নির্বাচিত সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় তাঁর প্রিয় এলাকাবাসীর উদ্দেশ্যে বাংলা নববর্ষ ১৪২৮ এর শুভেচ্ছা ও ধর্ম প্রাণ মুসলমানদের পবিত্র রমজান মোবারক জানিয়েছেন।

চলমান করোনা দুর্যোগ ও নিজে ২য় বারে আক্রান্ত হওয়ায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তাঁর হোয়াটসঅ্যাপ গ্ৰুপে তিনি এই অনুভূতি ব্যক্ত করেছেন। হুবহু তুলে ধরা হলোঃ
“প্রিয় সম্মানিত সিরাজগঞ্জ এক সংসদীয় আসনের সকল সম্মানিত এলাকাবাসী, আসসালামু আলাইকুম। আগামীকাল বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ, একই সাথে সকল মুসল্লির জন্য সব থেকে পবিত্র দিন পহেলা রমজান। সকলকে জানাই পহেলা বৈশাখের অনেক শুভেচ্ছা এবং পবিত্র রমজান মোবারক। করণা মহামারীর এই কঠিনতম সময়ে আল্লাহ রাব্বুল আলামিন সকলকে হেফাজত করুন, সকলের রোজা কবুল করুন, আমাদের সকল অগুনতি গুনাহ মাফ করে এই মহামারী থেকে আমাদের রক্ষা করুন। সকলেই স্বাস্থ্যবিধি মেনে সতর্ক থাকুন। জয় বাংলা জয় বঙ্গবন্ধু”।

পহেলা বৈশাখ বাংলা বর্ষপঞ্জির প্রথম দিন। বাঙ্গালীর জাতীয় জীবনে দিনটি সার্বজনীনভাবে প্রাণের উৎসব হিসেবে আনন্দ মুখর পরিবেশে উদযাপিত হলেও চলমান করোনা দুর্যোগের কারণে এবছর উদযাপন রাষ্ট্রীয়ভাবে নিরুৎসাহিত করা হয়েছে। একই দিনে এবছর আরবি বর্ষপঞ্জির পবিত্র রমজান মাস শুরু হচ্ছে। যা ধর্মপ্রাণ মুসলমানের জন্য অতীব ফজিলতপূর্ণ সিয়াম সাধনার মাস।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর