শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

উল্লাপাড়ায় পৌর নির্বাচনে আ`লীগ নেতার প্রার্থীতা ঘোষণা

উল্লাপাড়ায় পৌর নির্বাচনে আ`লীগ নেতার প্রার্থীতা ঘোষণা

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাহাবুব সারোয়ার বকুল গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ফুট পার্কে স্থানিয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন । এ সময় তিনি আসন্ন পৌর মেয়র নির্বাচনে নিজেকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা করেন । বকুল বলেন তিনি আওয়ামীলীগের মাঠপর্যায়ের একজন লড়াকু সৈনিক ও একজন আদর্শবান ত্যাগী নেতা । আগামী পৌর নির্বাচনে সে দলের কাছে মেয়র পদে নমিনেশন চাইবেন ।

তিনি আরো বলেন বিগত দিনে এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে যে সব আন্দোলন হয়েছে সবগুলো আন্দোলনেই তিনি আগ্রনী ভুমিকা পালন করেছেন। বর্তমানে হাইব্রিড ও নব্য আওয়ামী লীগ, জামাত বিএনপির প্রবেশকারীদের দাপটে তিনি এখন কোন ঠাঁসা হয়ে পরেছেন।

সাংবাদিকদের এক প্রশ্নে বকুল বলেন দল থেকে নমিনেশন না পেলে, দল যদি দলের অন্য ত্যাগি নেতা বা কর্মীকে নমিনেশন দেয়, তার পক্ষে কাজ করবেন কিন্তু যদি হাইব্রিড ও জামাত বিএনপি থেকে আসা কাউকে নমিনেশন দেওয়া হয়, তাহলে তিনি তার পক্ষে কাজ করবেন না, নিরব থাকবেন । বকুল তার ছাত্র রাজনিতি থেকে শুরু করে বর্তমান রাজনৈতিক অবস্থান সম্পর্কে বিভিন্ন দিক তুলে ধরে সাংবাদিকদের উদ্দেশ্য বক্তব্য রাখেন।

এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাক পত্রিকার উল্লাপাড়া উপজেলা সংবাদাতা এ আর জাহাঙ্গীর, মা’ই টিভির রেজাউল করিম বাচ্চু,নজরুল ইসলাম, সাহারুল হক বাচ্চু, সাহেব আলী, শিমুল, আল মাহমুদ, সজীব আহমেদ, হাফিজুর রহমান হাফিজ ও জাহাঙ্গীর প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর