শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

আমফানে ক্ষতিগ্রস্তদের সহায়তায় আ.লীগের মনিটরিং টিম

আমফানে ক্ষতিগ্রস্তদের সহায়তায় আ.লীগের মনিটরিং টিম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঘূর্ণিঝড় আমফানের প্রভাব মোকাবিলা এবং ক্ষতিগ্রস্তদের সহায়তা ও পুনর্বাসন কার্যক্রমে সরকারের পাশাপাশি সর্বাত্মকভাবে কাজ করছে আওয়ামী লীগ। দুর্যোগ কবলিত এলাকার সাধারণ মানুষের আশ্রয়, চিকিৎসেবা প্রাপ্তি ও খাদ্য সহায়তা প্রদানে তৎপর রয়েছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (২১ মে) সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ কার্যালয়ে উপস্থিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে সৃষ্ট ক্ষয়-ক্ষতি পর্যবেক্ষণ করেন। উপস্থিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে বিপর্যস্ত উপকূলাঞ্চলসহ ক্ষতিগ্রস্ত এলাকার নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করেন এবং ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগিতা ও পুনর্বাসন কার্যক্রম পরিচালনায় স্থানীয় প্রশাসনকে সহযোগিতার নির্দেশনা প্রদান করেন।

এ সময় ক্ষতিগ্রস্ত এলাকার নেতৃবৃন্দ সরকারের পক্ষ থেকে ঘূর্ণিঝড় আমফান মোকাবিলায় পূর্ব প্রস্তুতি গ্রহণ করায় এবং জনসাধারণকে আশ্রয়কেন্দ্রসহ নিরাপদ আশ্রয়স্থলে অবস্থান নিশ্চিত করায় ক্ষয়-ক্ষতি অনেকটা হ্রাস করা সম্ভব হয়েছে বলে অবহিত করেন। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন জেলা নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভােকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ এমপি, আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

আলোকিত সিরাজগঞ্জ

শিরোনাম:

স্টেশনে যাত্রীরাই কাটতে পারবেন ট্রেনের টিকিট
এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার
পুলিশকে সাহায্য করবে ক্রাইম জিপিটি!
পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর