রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

‘মেসির ওপরই কেন হামলা?’

‘মেসির ওপরই কেন হামলা?’

 

স্পেনের ইবিজা দ্বীপে ছুটি কাটাচ্ছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। সেখানেই ফুটবল জাদুকরের ওপর অজ্ঞাত এক ব্যক্তি হামলার ব্যর্থ চেষ্ট করেছেন। স্পেনের ইবিজায় ঘটে যাওয়া এই ঘটনায় এখনো অজ্ঞাত সেই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে, শুধুই মেসির ওপর কেন হামলা? এই প্রশ্নের উত্তর খুঁজছে দেশটির পুলিশ।

ইবিজায় অনুষ্ঠিত ওই পার্টিতে মেসির সঙ্গে তার পরিবারের সদস্য ছাড়াও উপস্থিত ছিলেন বার্সা সতীর্থ লুইস সুয়ারেজ, জর্দি আলবা ও বার্সেলোনার সাবেক তারকা সেস ফ্যাব্রিগাস। পার্টি শেষে হলরুম ছেড়ে বের হয়ে আসার সময়েই বাধে বিপত্তি।

সেখানে এক ব্যক্তি মেসির ওপর আক্রমণের চেষ্টা করেন। পরে নিরাপত্তাকর্মীদের হস্তক্ষেপে সেখান থেকে অক্ষত অবস্থায় ফেরেন আর্জেন্টাইন অধিনায়ক। তবে ঠিক কী কারণে মেসির ওপর আক্রমণের চেষ্টা করা হয়েছিল তা জানা যায়নি, ঘটনাটিতে মেসির কোনো প্রকারের সম্পৃক্ততা আছে কি না তা নিয়েও ধোঁয়াশায় আছে স্প্যানিশ গণমাধ্যম।

তবে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, মেসি ও তার পরিবারকে নিরাপদে সরিয়ে নেওয়া হচ্ছে। ক্যাপশনে লেখা ছিল, এক ব্যক্তি মেসির সঙ্গে হাতাহাতির চেষ্টা করেছিল। তবে মেসিকে নিরাপদে নেয়া হয়েছে।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ: