সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

পাপনের জন্য ডি মারিয়ার স্বাক্ষরিত জার্সি

পাপনের জন্য ডি মারিয়ার স্বাক্ষরিত জার্সি

সংগৃহীত

গত বছর বাংলাদেশ ঘুরে গেছেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক গোলরক্ষক মার্টিনেজ ও ব্রাজিলিয়ান সুপারস্টার রোনালদিনহো। এই বছর মে মাসের দিকে আসার কথা রয়েছে আর্জেন্টিনার আরেক বিশ্বকাপজয়ী তারকা ডি মারিয়ার।

ডি মারিয়াকে বাংলাদেশে আনবেন ভারতের ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। এরই মধ্যে বর্তমান যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপনের জন্য আর্জেন্টিনার একটি জার্সিতে স্বাক্ষর করেছেন ডি মারিয়া। বিষয়টি শতদ্রু দত্ত এই প্রতিবেদককে  জানিয়েছেন। এ ছাড়া নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও পোস্ট দিয়েছেন। নাজমুল হাসান পাপন মূলত ক্রিকেট সংগঠক। ক্রিকেট বোর্ডের সভাপতি আছেন এক দশকের বেশি ধরে।

তবে একই সঙ্গে তিনি ফুটবলানুরাগী। বিশ্বকাপ ফুটবলের সময় ব্রাজিল সমর্থন করে থাকেন বলে জানা ঘনিষ্ঠজনদের। বর্তমানে তিনি ক্রিকেট বোর্ডের সভাপতির পাশাপাশি ক্রীড়ামন্ত্রীও। তাই মারিয়ার আসন্ন সফর উপলক্ষ্যে পাপনের জন্য বিশেষ স্বাক্ষরিত জার্সি আগেভাগেই প্রস্তুত করেছে শতদ্রু দত্ত। গত বছরের জুলাইয়ে মার্টিনেজ ও অক্টোবরে রোনালদিনহোকে ঢাকায় এনেছিলেন ভারতের এই ক্রীড়া উদ্যোক্তা।

যদিও দুই বিশ্ব তারকার আগমনে ছিল অনেক বিচ্যুতি। যা নিয়ে আলোচনার চেয়ে হয়েছে অনেক সমালোচনা। সেখান থেকে প্রাপ্ত শিক্ষা মারিয়ার আগমনে কাজে লাগাতে চান, ‘এবার বাংলাদেশে একটু বেশি সময় থাকতে পারে (ডি মারিয়া)। এবারের অনুষ্ঠান আরও সুন্দরভাবে করার পরিকল্পনা। কোনো স্টেডিয়ামে বা বড় জায়গায় হতে পারে’-জানান শতদ্রু দত্ত।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই