শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-২০২৪

বিশ্বকাপজয়ী ইংলিশ তারকাকে দলে নিলো খুলনা

বিশ্বকাপজয়ী ইংলিশ তারকাকে দলে নিলো খুলনা

সংগৃহীত

সময় যত গড়াচ্ছে বিপিএলে বিদেশী তারার ভিড় যেন ততই বাড়ছে। প্রতিনিয়তই নতুন নতুন ক্রিকেটারদের দলে ভেড়াচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এবার ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী ক্রিকেটার আলেক্স হেলসকে দলে টেনেছে খুলনা টাইগার্স।

এর আগে দুরন্ত রাজশাহীর হয়ে মাঠে নামলেও এবার তিনি আসছেন খুলনা টাইগার্সের হয়ে খেলতে। সবকিছু ঠিক থাকলে চট্টগ্রাম পর্বে দেখা যেতে পারে তাকে।

সোমবার নিজেদের ফেসবুক পেইজে এ তথ্য নিশ্চিত করেছে খুলনা।

এবারের আসরে দুর্দান্ত শুরু করেছিল খুলনা। টানা জয়ে সিলেট পর্বের মাঝামাঝি পর্যন্ত তারাই ছিল সবার ওপরে। কিন্তু এরপরেই দলে আচমকা ছন্দপতন। হ্যাটট্রিক হারের পর এখন তারা আছে পয়েন্ট টেবিলের পাঁচে। এমন অবস্থায় দলের শক্তি বাড়াতে যোগ দিচ্ছেন অ্যালেক্স হেলস। ইংলিশ এই হার্ডহিটার ওপেনার এখন মূলত ফ্র্যাঞ্চাইজি দুনিয়াতে ব্যস্ত।

থ্রি লায়ন্সদের  হয়ে ১১ টেস্ট, ৭০ ওয়ানডে এবং ৭৫ টি-২০ খেলেছেন হেলস। আন্তর্জাতিক টি-২০তে করেছেন ২ হাজার ৭৪ রান। ৩০ এর বেশি গড় এবং ১৩৯ এর কাছাকাছি স্ট্রাইকরেটে ব্যাট করেছেন তিনি। ১ শতকের পাশাপাশি করেছেন ১২ অর্ধশতক।

এছাড়া বিভিন্ন পর্যায়ে ৪৩৭ টি-২০ তে ১২ হাজারের বেশি রান যোগ করেছেন নিজের নামের পাশে। ৭৭ অর্ধশতকের সঙ্গে আছে ৬টি শতক। গড় ৩০ আর স্ট্রাইকরেট ১৪৬.৬০। খুলনায় এসে নিজেকে কতটা মেলে ধরতে পারেন ৩৫ বছরের এই তারকা সেটাই এখন দেখার বিষয়।

সূত্র: ডেইলি বাংলাদেশ

সর্বশেষ: