শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপি-জামায়াত পদ্মা সেতু নিয়ে গুজব ছড়াচ্ছে : জাহাঙ্গীর কবির নানক

বিএনপি-জামায়াত পদ্মা সেতু নিয়ে গুজব ছড়াচ্ছে : জাহাঙ্গীর কবির নানক

 

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন,“ শত বাঁধা পেড়িয়ে পদ্মা সেতু যখন বাস্তবে রূপ নিচ্ছে তখন মানুষের মাথা লাগবে বলে বিএনপি-জামায়াত প্রচারণা চালাচ্ছে”। তারা দেশের উন্নয়ন চায়না বলেই রাজনৈতিক দায়িত্ব, সামাজিক দায়িত্ব পালন না করে শুধু শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে ও গুজব ছড়িয়ে দেয়।

আজ রবিবার দুপুরে নীলফামারী পৌরসভা মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। বাংলাদেশ আওয়ামী লীগ শক্তিশালী সংগঠন উল্লেখ করে তিনি আরো বলেন,“আওয়ামী লীগকে ধ্বংস ও নিঃচিহৃ করতে ইয়াহিয়া, আইয়ুব খান, মোনায়েম, জিয়া ও এরশাদরা কম চেষ্টা করেনি। কিন্তু আওয়ামী লীগ ধ্বংস হয়নি। কারন আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। এতে আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দ শক্তিশালী এবং তারা স্বার্থহীন ভাবে দল করে”।

জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে বর্ধিত সভার উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। বিশেষ অতিথি ছিলেন সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক।

জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হকের সঞ্চালনায় এসময় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া আলীম এমপি ও জেলার ছয় উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকগন বক্তৃতা করেন।

আলোকিত সিরাজগঞ্জ

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই