রোববার, ২৩ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সিরাজগঞ্জের ছোনগাছা ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণা

সিরাজগঞ্জের ছোনগাছা ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণা

সংগৃহীত

সিরাজগঞ্জের সদর উপজেলার ৬নং ছোনগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ,র সভাপতিত্বে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার বেলা ১২ টায় ছোনগাছা ইউনিয়ন পরিষদের আয়োজনে ২০২৪/২৫ ইং অর্থ বছরের উন্মুক্ত বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৪ কোটি ৯৭লাখ ১৩ হাজার ১শত ৩৮ টাকা, ব্যয়- ৪ কোটি ৯৫লাখ ১১হাজার ২শত ৩৪ টাকা, ও উদ্বৃত্ত ২ লাখ ১ হাজার ৯ শত ৪ টাকা।

বাজেট সভায় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ বলেন-এলাকার অবহেলিত জনগোষ্ঠির চাহিদা নিরুপন সাপেক্ষে এ বাজেট নির্ধারন করা হয়।  ইউনিয়ন পরিষদের সকল উন্নয়নে স্বচ্ছতা,জবাবদিহিতা নিশ্চিত কল্পে বার্ষিক উন্নয়ন পরিকল্পনা  প্রণয়ন ও চাহিদা নিরুপনে তৃণমুল পর্যায়ে জনগণকে সম্পৃক্ত করে টেকসই উন্নয়নই এ বাজেটের মুল উদ্দেশ্য। তিনি আরো বলেন- সরকারি সকল উন্নয়নমুলক কর্মকান্ড বাস্তবায়ন ও ইউনিয়ন পরিষদকে শক্তিশালী ও মডেল ইউনিয়ন পরিষদ গড়তে শতভাগ ট্যাক্স আদায় নিশ্চিত করতে ইউপি সদস্য ও জনগণের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে ইউপি সদস্য শহিদুল ইসলাম, জহুরুল ইসলাম, তারিকুল ইসলাম,শাহাদত হোসেন বাবু, জাহানারা খাতুনসহ সকল সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউপি সচিব মো. এমদাদুল হক।

সর্বশেষ: