শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

কাজিপুরে দুর্নীতি প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কাজিপুরে দুর্নীতি প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সংগৃহীত

সিরাজগঞ্জের কাজিপুরে 'রুখবো দুর্নীতি, গড়বো দেশ, হবে সোনার বাংলাদেশ ’ প্রদিপাদ্যে এক মতবিনিময় সভা ও দুর্নীতি বিরোধী রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গণসচেতনতা ও সততা চর্চায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করাই ছিলো এই মতবিনিময় সভার উদ্দেশ্য।

দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়, পাবনা ও  কাজিপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে সোমবার সকাল দশটায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক পরিমল কুমার তরফদার। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন। দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাজিপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম। আরও বক্তব্য রাখেন মোহাম্মদ নাসিম চালিতাডাঙ্গা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি আলহাজ্ব ফজলুল হক , সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, আর ডি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ক্ষুদিরাম কুমার সাহা, গান্ধাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।

 এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি শানজিদা মুস্তারী, উপজেলা একাডেমিক সুপার ভাইজার আতিকুর রহমান, মহিলা বিষয়ক অফিসার চিত্রা রানী সাহা ও উপজেলা যুব উন্নয়ন অফিসার আবুল কালাম আজাদ।

 পরে ১৮ টি প্রতিষ্ঠানের ৪২ জন শিক্ষার্থীর অংশগ্রহণে দুর্নীতি বিরোধী রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সর্বশেষ: