মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহজাদপুরে শুভ নববর্ষ উপলক্ষে আলোচনা সভায় চয়ন এমপি

শাহজাদপুরে শুভ নববর্ষ উপলক্ষে আলোচনা সভায় চয়ন এমপি

সংগৃহীত

‘মুছে যাক গ্লানি মুছে যাক জরা অগ্নিস্মানে সূচি হোক ধরা’ এই প্রত্যায়ের রোববার সকাল ৯ টায় বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৪ এপ্রিল) শাহজাদপুর উপজেলা পরিষদ চত্বর থেকে গ্রামীণ অতিবাহী বর্ণিল সাজে সুসজ্জিত ঘোড়ার গাড়ি ও ভ্যান গাড়ি নিয়ে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়ে শাহজাদপুর পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষণ শেষে রবীন্দ্র কাছারি বাড়ি গিয়ে শেষ হয়। পরে রবীন্দ্র কাছারিবাড়ি প্রাঙ্গণে মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত আনন্দ শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ -৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি চয়ন ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা প্রফেসর আজাদ রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এলিজা খান, সরকারি কমিশনার ভূমি কর্মকর্তা মো: ফজলে ওয়াহিদ, শাহজাদপুর থানার অফিসার ইনর্চাজ খাইরুল বাশারসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বর্ষবরণ আনন্দ শোভাযাত্রায় বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়়। এবং মানুষ একত্রিত হয়ে এই উৎসবকে আনন্দের সাথে উদযাপন করেন। এবং একে অপরকে অভিনন্দন জানান।