শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

কাজিপুর সদর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চাল বিতরণ

কাজিপুর সদর ইউনিয়নে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চাল বিতরণ

সংগৃহীত

কাজিপুর উপজেলায় কাজিপুর সদর ইউনিয়নে চলতি ঈদুল ফিতরের ঈদ উপলক্ষে দরিদ্র ও দুস্থ পরিবারদের মাঝে  ভিজিএফ কার্ড এর মাধ্যমে ১০ কেজি করে চাল বিতরণ শুরু করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার কাজিপুর   ইউনিয়ন পরিষদে (মেঘাই)  পবিত্র ঈদুল ফিতরের ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন  উপজেলা  আওয়ামী লীগের  যুগ্ম সাধারণ সম্পাদক কাজিপুর  ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান  কামরুজ্জামান বিপ্লব   । তিনি  ইউনিয়নের  ৯টি ওয়ার্ডের ১ হাজার২৫০ জন উপকারভোগীদের মাঝে জনপ্রতি ১০কেজি করে  চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। কামরুজ্জামান বিপ্লব

বলেন, বর্তমান সরকারের ক্ষমতা গ্রহণের পর থেকে বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের সকল পৌরসভা ও ইউনিয়ন পরিষদে এ ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে। পবিত্র ঈদুল ফিতরের ঈদে যাতে দরিদ্র জনগোষ্ঠীর মানুষ কোন কষ্ট না পায় সে বিবেচনায় আমার ইউনিয়নে  এ বিশেষ ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেলা কৃষি  অধিদপ্তরের উপসহকারী কৃষি কর্মকর্তা মুসলিম উদ্দিন , ইউপি সচিব মাহবুব কবির তালুকদার , ইউপি সদস্য জাহিদুল ইসলাম শামিম ,আবু সাঈদ তালুকদার,ঠান্ডু মিয়া,  মন্টু মিয়া, আমিনুল ইসলাম তোতা প্রমুখ।