মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সিরাজগঞ্জে কামারখন্দে সমাজ কল্যাণ সংস্থার বার্ষিক সাধারণ সভা

সিরাজগঞ্জে কামারখন্দে সমাজ কল্যাণ সংস্থার বার্ষিক সাধারণ সভা

সংগৃহীত

সেবা, উন্নয়ন, প্রগতি এই স্লোগানকে সামনে রেখে কামারখন্দ উপজেলা সমাজ কল্যাণ সংস্থার, আয়োজনে বার্ষিক সাধারণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেল ৪ টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে কামারখন্দ উপজেলা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ হায়দার আলী সরকার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল খায়ের সেলিম এর সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: শামীম তালুকদার লাবু, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল্লা সবুজ, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপদেষ্টা মন্ডলীর সদস্য ফরিদ আহমেদ চৌধুরী পিয়ার, কামারখন্দ উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আহমেদ, সিনিয়র সহ-সভাপতি মো: জহুরুল ইসলাম, সহ-সভাপতি হায়দার আলী খাঁন, যুগ্ম সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম টুটুল, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান মুসা, সিনিয়র সদস্য অধ্যাপক ইকবাল বাহারসহ উপজেলা সমাজ কল্যাণ সংস্থার অন্যান্য সম্মানিত সদস্যবৃন্দ। দোয়া মাহফিল পরিচালনা করেন, নুর মসজিদ এর পেশ ইমাম মনিরুল ইসলাম।