বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

তাড়াশে অসহায়, দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছেন আজিজ এমপি

তাড়াশে অসহায়, দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছেন আজিজ এমপি

সংগৃহীত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করছেন এমপি আব্দুল আজিজ। ঈদ সামগ্রীর মধ্যে ছিল- সেমাই, চিনি, চাল, তেল, দুধ ।শনিবার দুপুরে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের মাঝদক্ষিনা আশ্রয় প্রকল্পে বসবাসরত অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মধ্যে ঈদ সামগ্রী করেন ৬৪ সিরাজগঞ্জ ৩ তাড়াশ রায়গঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ ।

মানুষের মাঝে সেমাই, চিনিসহ বিভিন্ন খাদ্যপণ্য বিতরণকালে উপস্থিত সবার উদ্দেশ্যে বলেন এমপি আজিজ বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমুখী কর্মকাণ্ডের তথ্য তুলে ধরতে হবে।বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন বাস্তবায়ন এবং বাংলাদেশকে বিশ্বে একটি আধুনিক ও উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন। তার এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার,যুগ্ন সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, শাহিনুল আলম লাবু, যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ তাড়াশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীউল্ হক শামীম,যুব মহিলালীগের সভাপতি শায়লা পারভীন, দেশীগ্রাম ইউনিয়নে আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার,যুগ্ন সম্পাদক আব্দুল কুদ্দুস, স্বেচ্ছাসেবক লীগের নেতা রুহুল আমিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ প্রমুখ।

সর্বশেষ: