বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

শাহজাদপুরে সাংবাদিক ফোরামের ইফতার বিতরণ করেন ইউএনও...

শাহজাদপুরে সাংবাদিক ফোরামের ইফতার বিতরণ করেন ইউএনও...

সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুরে ভ্রাম্যমান রোজাদারদের মাঝে ৪ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করছে শাহজাদপুর সাংবাদিক ফোরাম। শুক্রবার পৌর শহরের মনিরামপুর বাজারের বঙ্গবাজারে বিকেল সাড়ে ৫টায় ৪ শতাধিক মানুষের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণ কার্যক্রমে শাহজাদপুর সাংবাদিক ফোরামের সভাপতি রাজিব আহমেদ রাসেল এর সভাপতিত্বে সম্মনিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান।

আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক তাহসীন নুরী খোকন, সহ-সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সবুজ হোসেন রাজা, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহিদ হাসান মুন্না, দপ্তর সম্পাদক সেলিম তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল হক বাবু, সিনিয়র সদস্য শরিফুল ইসলাম, মাসুম হোসেন অন্তু, চয়ন ইসলাম, নাঈম সিদ্দিক, সাহেব আলী, বাবুল হোসেন, রাশেদুল ইসলাম, হিরু খন্দকার প্রমুখ।

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান ইফতার বিতরণ কার্যক্রমের উদ্বোধনের পর সাংবাদিক ফোরামের সদস্যরা মনিরামপুর বাজারের পথচারী, রিকশাচালক, ভ্যানচালক, দোকান মালিক ও কর্সমচারীহ সর্বস্তরের ৪ শতাধিক রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

উল্লেখ্য, গত বছর রমজানে শাহজাদপুর সাংবাদিক ফোরামের উদ্যোগে তিন শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করে।

শাহজাদপুর সাংবাদিক ফোরামের সভাপতি রাজিব আহমেদ রাসেল বলেন, বস্তুনিষ্ঠ ও জনবান্ধব সংবাদ প্রকাশের পাশাপাশি সকল প্রকার সামাজিক কাজে অংশগ্রহণ করে থাকে। এর‌ই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাস উপলক্ষে আজ ৪ শতাধিক ভ্রাম্যমাণ রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে।

এছাড়াও শীতের সময় ছিন্নমূল ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ, বন্যার সময় ত্রাণ বিতরণ, বিনামূল্যে রক্তদান, দুঃস্থ রোগীদের সহযোগিতা, সমাজের বিভিন্ন বিরম্বনা ও নির্যাতিত নিপীড়িত মানুষের সহযোগিতা করে থাকি।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান বলেন, শাহজাদপুর সাংবাদিক ফোরাম বস্তনিষ্ঠ সংবাদ প্রকাশের পাশাপাশি সমাজের অবহেলিত জনগোষ্ঠীর কল্যানে বিভিন্ন সামাজিক কাজ করে থাকে। তারা শীতের মধ্যেও ৫ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে। তাদের এরকম মানবিক কাজের জন্য সাংবাদিক ফোরামের সকল সদস্যকে ধন্যবাদ জানাই।