সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

বেলকুচিতে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

বেলকুচিতে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

সংগৃহীত

সিরাজগঞ্জ বেলকুচিতে বেলকুচিতে নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। ১৯৭১ সালের এই দিনে হাজার বছরের সংগ্রামী বাঙালি জাতি পরাধীনতার শৃঙ্খল ভেঙে স্বাধীনতা অর্জন করে।

(২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। স্বাধীন বাংলাদেশর ৫৪ বছর পূর্তি হলো। মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যেদিয়ে ৫৪ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কর্মসূচী শুরু হয়।

বেলকুচি উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ প্রদর্শন অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) শিবানী সরকারের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিয়া সুলতানা কেয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রত্না বেগম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান, কৃষি কর্মকর্তা সুকান্ত ধর, সমাজসেবা কর্মকর্তা দেবাশীষ ঘোষ, বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন।

রাজনৈতিক ও দলীয় সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন অনুষ্ঠানে কুচকাওয়াজে অংশ গ্রহণ কারেন। পরে স্কুল, কলেজসহ কুচকাওয়াজে অংশ গ্রহণকারীদের মাঝে পুরষ্কার তুলেদেন অতিথিবৃন্দগণ।

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই