শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

উল্লাপাড়ায় যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

উল্লাপাড়ায় যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা, সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর , উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়সাল কাদের রুমি , সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সহ সভাপতি অধ্যাপক ইদ্রিস আলী, আব্দুল বাতেন হিরু,  যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান কাকন, উল্লাপাড়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না প্রমুখ। এছাড়া উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতার প্রতি সম্মান প্রদর্শন ও কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে কেক কর্তন, র‌্যালী, আলোচনা সভা অনুষ্ঠান হয়। এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা ও রাজনৈতিক নেতাকর্মীসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্রছাত্রীসহ শিক্ষকবৃন্দ, সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, বীর মুক্তিযোদ্ধা এবং রাজনৈতিক নেতৃবৃন্তসহ অন্যান্য ব্যক্তিবর্গ পুষ্পস্তবক অর্পন করেন।