শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

সিরাজগঞ্জে গাঁজাসহ মাদক কারবারি আটক

সিরাজগঞ্জে গাঁজাসহ মাদক কারবারি আটক

সংগৃহীত

সিরাজগঞ্জের কামারখন্দে অর্ধশত কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ভদ্রঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলো- জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার হারুয়াবাড়ী গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে আশরাফ আলী (৫০) ও ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার উলোবাড়িয়া গ্রামের আমজাদ বিশ্বাসের ছেলে উজ্জল হোসেন (৩৩)।

এদিন বিকেলে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, ভদ্রঘাট এলাকার ঢাকা-বগুড়া মহাসড়কের উপর একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫২ কেজি গাঁজাসহ মাদক কারবারি আশরাফ ও উজ্জ্বলকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে থাকা মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, দুইটি মোবাইল এবং নগদ ২৩ হাজার ৬২২ টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামি দ্বয় দীর্ঘদিন যাবত লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের মোবাইলে যোগাযোগের মাধ্যমে ট্রাক যোগে মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে কামারখন্দ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।