বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

কামারখন্দে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে হেনরী এমপি

কামারখন্দে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপনে হেনরী এমপি

সংগৃহীত

সিরাজগঞ্জ কামারখেন্দে নানা আয়োজনে মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় ২১ ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে রাত ১২টা ১মিনিটে কামারখন্দ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

২১ ফেব্রুয়ারি সকালে সূর্যোদয়ের সাথে সাথে সরকারি, আধা-সরকারি, বেসরকারি অফিস এবং সকল স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ অন্যান্য প্রতিষ্ঠানের ভবন সমূহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়।

সকাল সাড়ে ১০ টায় উপজেলা মিনি অডিটোরিয়াম সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার শাহীন সুলতানা’র সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাননীয় জাতীয় সংসদ সদস্য ৬৩ (সিরাজগঞ্জ সদর-কামারখন্দ)-২ ড. জান্নাত আরা হেনরী অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. সেলিম রেজা।

আলোচনা শেষে কামারখন্দ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ালীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন মাননীয় জাতীয় সংসদ সদস্য ৬৩ (সিরাজগঞ্জ সদর-কামারখন্দ)-২ ড. জান্নাত আরা হেনরী।

এছাড়াও আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শেখ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাক কামরুল হাসান আমিনুল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাক মো. সেলিম রেজা সেলিম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) সুমা খাতুন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, কামারখন্দ থানা ভারপ্রাপ্ত কর্মকতা রেজাউল ইসলাম, আওয়ামীলীগের সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ প্রমুখ। এছাড়াও অন্যান্য কর্মসূচি পালন করা হয়।

উপজেলা পাবলিক লাইব্রেরী কক্ষে শিশুদের জন্য চিত্রাংকন, কবিতা আবৃত্তি প্রতিযোগিতা আয়োজন করা হয় ও পরবর্তীতে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সর্বশেষ:

শিরোনাম:

পুনর্মিলনী অনুষ্ঠানে স্কুলজীবনের মজার স্মৃতিতে প্রাক্তন শিক্ষার্থীরা
কাজিপুরে ভার্মি কম্পোস্ট সার বানিজ্যিকভাবে উৎপাদন শুরু
১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়
আলো ছড়াচ্ছে কুষ্টিয়ার বয়স্ক বিদ্যালয়
মেয়েদের স্কুলের বেতন না দিয়ে ধোনিদের খেলা দেখলেন তিনি
‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?
তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে
নেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ
দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর
ঈদের দিন ৩ হাসপাতাল পরিদর্শন স্বাস্থ্যমন্ত্রীর
আয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন
জুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেই