শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সিরাজগঞ্জে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সিরাজগঞ্জে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সংগৃহীত

সিরাজগঞ্জ জেলার সুনামধন্য এবং ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ভিক্টোরিয়া হাই স্কুলে বর্ণাঢ্য আয়োজন ও উৎসবমুখর পরিবেশে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার(১১ ফেব্রয়ারী) সকালে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ও বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের মাননীয় সংসদ সদস্য ড.জান্নাত আরা হেনরী।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, ভিক্টোরিয়া হাই স্কুলের প্রধান শিক্ষক সাজেদুল ইসলাম। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলমগীর শামছুল আলামিন (কাজল) এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ তোফাজ্জল হোসেন, সিরাজগঞ্জ পৌর সভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পৌর প্যানেল মেয়র ও ম্যানেজিং কমিটির সদস্য নুরুল হক, জেলা শিক্ষা অফিসার (অতিরিক্ত দায়িত্ব) আফছার আলী, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বদরুল আলম সহ প্রমূখ।

এর আগে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতির প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন, এমপি ড. জান্নাত আরা হেনরী।

এ সময় আমন্ত্রিত অতিথি এবং শিক্ষার্থীদের সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মনমুগ্ধকর কুচকাওয়াজ দেখে সকল অতিথিবৃন্দ মুগ্ধতা প্রকাশ করেন।

সবশেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এ সময়ে বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ: