শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

রায়গঞ্জে ফুলজোড় রক্তদান সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রায়গঞ্জে ফুলজোড় রক্তদান সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সংগৃহীত

রক্ত করে দান বাঁচাই মানুষের প্রাণ এই শ্লোগানে সিরাজগঞ্জের রায়গঞ্জে স্বেচ্ছায় ফুলজোড় রক্তদান সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, র‌্যালী, আলোচনা সভা,বৃক্ষ রোপণ ও সম্মাননা ক্রেস্ট প্রদান অনুষ্ঠান।

এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ফিরোজ উদ্দিন খান,ইটভাটা মালিক সমিতির সভাপতি গোলাম হোসেন শোভন সরকার, রায়গঞ্জ প্রেস ক্লাবের সভাপতি কেএম রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য আরিফ মাহমুদ, ছাত্র লীগের সভাপতি রবিন সরকার, ছাত্র নেতা মোহাম্মদ নাসিম সরকার প্রমুখ।

শুক্রবার রায়গঞ্জ উপজেলা অডিটোরিয়ামে সংগঠনটির সভাপতি সাঈদী হাসান সাগরের সভাপতিত্বে ও পরামর্শ পরিষদের সদস্য একরামুল হোসাইনের উপস্থাপনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিভিন্ন জেলা উপজেলা থেকে আগত ৪৮টি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি, কার্যকরী পরিষদে ২৩, পরামর্শ পরিষদ ৫, বিশেষ ১০, মানবিক ১০, আজীবন দাতা সদস্য ৪১, সর্বোচ্চ রক্তদাতা ৭, সর্বোচ্চ রক্তদাতা সংগ্রহকারী ৫ জনের মাঝে ফুলজোড় রক্তদান সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সর্বশেষ: