মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০

কামারখন্দে মাদক নির্মূল ও প্রতিরোধ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

কামারখন্দে মাদক নির্মূল ও প্রতিরোধ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত

সংগৃহীত

কামারখন্দে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন, চুরি, ছিনতাই, ইভটিজিং, বাল্য বিবাহ অপরাধ নির্মূল ও প্রতিরোধ উপলক্ষে  কামারখন্দ থানা পুলিশ ও উপজেলা পরিষদের উদ্যোগে গ্রাম পর্যায়ে সামাজিক রাত্রিকালীন টহল শুরু করার লক্ষ্যে ওয়ার্ড পর্যায়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের বলরামপুর বাজারে ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ আকন্দের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামারখন্দ থানার অফিসার্স ইনচার্জ রেজাউল ইসলাম। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, কামারখন্দ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাজ্জাদুর রহমান,  
অত্র ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু তাহের সহ এলাকাবাসী।  উল্লেখ, গত ২৪শে জানুয়ারি উপজেলা পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা সভায় উপজেলায় চুরি ছিনতাই প্রতিরোধে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয় । 

তারই ধারাবাহিকতায় উপজেলার সকল গ্রাম বা ওয়ার্ড পর্যায়ে কামারখন্দ থানার অফিসার্স ইনচার্জ রেজাউল ইসলাম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সাজ্জাদুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে  এলাকাবাসীর সহযোগিতায় রাত্রিকালীন টহলের ব্যবস্থা করা হয়।

কামারখন্দ থানার অফিসার্স ইনচার্জ রেজাউল ইসলাম জানান, সম্প্রতি উপজেলায় বিভিন্ন এলাকায় চুরি ছিনতাই বেড়ে যাওয়ায় এলাকাভিত্তিক রাত্রিকালিন টহলের উদ্যোগ নেয়া হয়েছে।  ইতিমধ্যেই উপজেলার হায়দারপুর, কাজিপুরা, বাশবাড়িয়া, ঝাঐল, ভদ্রঘাট, নান্দিনা মধু  সহ অনেকগুলো গ্রামে এলাকাবাসীর টহল শুরু হয়েছে।  উপজেলার সকল গ্রামে এই টহল নিশ্চিত করা জন্য কাজ করা হচ্ছে।

শিরোনাম:

জ্ঞানভিত্তিক স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করব: আজিজ এমপি
সিরাজগঞ্জে জেলা পর্যায়ে প্র‌শিক্ষণ প্রাপ্ত ইমাম সম্মেলন অনুষ্ঠিত
‘পুলিশ জনগণের বন্ধু’ এটি প্রতিষ্ঠিত সত্য: প্রধানমন্ত্রী
৪০০ পুলিশ সদস্যকে বিপিএম-পিপিএম পদক পরিয়ে দিলেন প্রধানমন্ত্রী
স্মার্ট পুলিশ গড়তে প্রয়োজনীয় সবকিছু করছে সরকার: প্রধানমন্ত্রী
পুলিশ সপ্তাহ শুরু আজ
পুলিশ জনবান্ধব ও আধুনিক বাহিনীতে পরিণত হয়েছে: প্রধানমন্ত্রী
ভারতের কিংবদন্তি গজল শিল্পী পঙ্কজ উদাসের মৃত্যুতে প্রধানমন্ত্রীর
এলএনজি টার্মিনাল ব্যবহারে নতুন করে চুক্তি হচ্ছে
সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, নেবে ৫৬ জন
আর্থ-সামাজিক সূচকে অনেক উন্নত দেশের চেয়ে এগিয়ে বাংলাদেশ
পুলিশ সপ্তাহে পদক পাচ্ছেন ৪০০ সদস্য