শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

কামারখন্দে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ

কামারখন্দে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ

সংগৃহীত

“বিজ্ঞান ও প্রযুক্তি,উদ্ভাবনেই সমৃদ্ধি” এ শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জে কামারখন্দে দুই দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ (৪৫তম বিজ্ঞান মেলা) ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড এবং ৮ম বিজ্ঞান বিষয়ক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারী) কামারখন্দ উপজেলা মিনি অডিটরিয়াম কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে দুই দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ (৪৫তম বিজ্ঞান মেলা) ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড এবং ৮ম বিজ্ঞান বিষয়ক প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার শাহীন সুলতানা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত কামারখন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম শহিদুল্লাহ সবুজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসন (শিক্ষা ও আইসিটি) মোঃ রায়হান কবির, কামারখন্দ উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা সেলিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ সুমা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ছাকমান আলীসহ প্রমূখ।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ (৪৫তম বিজ্ঞান মেলা) ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড এবং ৮ম বিজ্ঞান বিষয়ক প্রতিযোগিতায় উপজেলার স্কুল ও কলেজ পর্যায়ে দুটি গ্রুপে শিক্ষার্থীদের অংশ গ্রহণ করে। উক্ত মেলায় স্কুল পর্যায়ে জামতৈল ধোপাকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ পর্যায়ে সরকারি হাজী কোরপ আলী মেমোরিয়াল কলেজ ১ম স্থান অর্জন করে।

সর্বশেষ: